সাতক্ষীরায় ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ৫ জনের করোনা শনাক্তঃ মোট আক্রান্ত-৬৬ জন

Print

সাতক্ষীরা প্রতিনিধি:গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো এক ব্যাংক কর্মকর্তাসহ ৫ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। খুলনা পিসিআর ল্যাব থেকে পাঠানো এক রিপোর্টে এ তথ্য জানানো হয়। এ নিয়ে সাতক্ষীরায় গতকাল শনিবার পর্যন্ত মোট ৬৬ জন করোনা শনাক্ত হয়েছে।

নতুন করে করোনা আক্রান্ত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলাকায় বসবাসকারি ডাচ বাংলা ব্যাংক সাতক্ষীরা শাখার সেকেন্ড অফিসার লিমন আলী (৪০), শহরের মুনজিত এলাকার আনারুল ইসলাম (৫৫), কলারোয়া উপজেলার খোরদো গ্রামের সত্যপদ পাল (৪০) ও তালা উপজেলার ঘোনা গ্রামের আজিজুর রহমান (৩৪) ও একই উপজেলার জালালপুর ইউনিয়নের কানাইদিয়া গ্রামের শুভেন্দ্র হালদার (৩৮)। ইতিমধ্যে স্ব স্ব স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ তাদের আশে পাশের কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে। সেখানে টানানো হয়েছে লাল পতাকা।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ১৩ জুন পর্যন্ত জেলা থেকে মোট ১ হাজার ৩৩৭ জনের নমুনা সংগ্রহ করে আইডিসিআর ও পিসআির ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ৮৯৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৬৬ জনের করোনা পজিটিভ ও বাকীসব রিপোর্ট নেগেটিভ এসেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 103 বার)


Print
এই পাতার আরও সংবাদ