সাভারে ছিনতাইয়ের মালামালসহ আটক ৩

Print

ঢাকা জেলা  প্রতিনিধি:

সাভারে মোটরসাইকেল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের শিকার হয়  এক চাকুরিজীবীর  সপরিবার। ছিনতাই শিকারের ৯ দিন পর তাদের সব মালামাল উদ্ধার করেছে পুলিশ। এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুন) ভোরে পৌর সাভার গেন্ডা ও মজিদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- সাভারের গেন্ডা এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে আমিরুল (৩৫), মজিদপুর এলাকার খোরশেদ আলমের ছেলে শিপুল (২৮) ও একই এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে সাব্বির আহমেদ ঊষা (৩০)।

ভুক্তভোগী সোহানুর রহমান জানান, গত ১৩ জুন সন্ধ্যায় ভাড়া বাসার খোঁজে স্ত্রী ও ছোট সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে গেন্ডা সিটিলেনের চুনু মিয়ার মালিকানাধীন বাড়িতে যান তিনি। পরে বাসা দেখে ফেরার পথে ৫-৬ জন অজ্ঞাত ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা তাকে মারধর করে তার কাছে থাকা নগদ ১২ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এছাড়া স্ত্রী ও শিশু কন্যার গলায় থাকা প্রায় ১ লাখ টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় চিৎকারের চেষ্টা করলে প্রাণনাশের হুমকি দিয়ে তার মোটরসাইকেলটিও দ্রুত ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনার পর আজ পুলিশ মুঠোফোনে তার ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের বিষয়টি তাকে নিশ্চিত করেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল হক রনি জানান, ভুক্তভোগীর মালামাল ছিনতাইয়ের অভিযোগ পাওয়ার পরপরই তৎপরতা শুরু করেন তিনি। পরে ভুক্তভোগীর তথ্য ও প্রযুক্তির সহায়তায় অপরাধীদের অবস্থান নিশ্চিত হয়ে আজ ভোরে অভিযান পরিচালনা করা হয়। পরে পৌর এলাকার গেন্ডা ও মজিদপুর থেকে তিন ছিনতাইকারীকে আটক ও তাদের কাছে থাকা ছিনতাইকৃত মালামাল মোটরসাইকেল, নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের পর অপরাধীদের আজ (মঙ্গলবার) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 89 বার)


Print
এই পাতার আরও সংবাদ