আশুলিয়া থানা ছাত্রলীগ সভাপতির নামে অপপ্রচার, থানায় জিডি

Print
বিশেষ প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস এম শামীম এর নামে মিথ্য, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত ভাবে সংবাদ প্রকাশ করার প্রতিবাদে থানায় সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।
শুক্রবার (১৭ জুলাই) দুপুরে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরী করেন আশুলিয়ার পাথীলিয়া ইউনিয়নের সভাপতি জিহাদ হোসেন।
সাধারণ ডায়েরীতে বলা হয়, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস এম শামীম দীর্ঘ দিন ধরে সম্মানের সাথে দ্বায়িত্ব পালন ও দলের জন্য কাজ করে যাচ্ছে৷ কুচক্রী মহল তার কাজে ইশ্বানিত হয়ে তার সুনাম নষ্ট করার জন্য বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্য, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত ভাবে অপপ্রচার চালিয়ে আসচ্ছে। গত ১৬ জুলাই একটি সংবাদ মাধ্যমে সোহেল রানা নামে এক ব্যক্তি মিথ্যা সংবাদ প্রচার করে। পরে একই দিনে সন্ধ্যায় সাদ্দাম হোসেন নামের এক ব্যক্তি শামীমকে অকথ্যভাষায় গালিগালাজ করে। তারা মিথ্য, বানোয়াট সংবাদ পরিবেশন করে শামীমের সম্মান হানী করে সেই সাথে তার বড় ধরনের ক্ষতি হতে পারে।
এ বিষয়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস এম শামীম বলেন, আমার নামে এমন অপপ্রচার করার কারণে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে৷ পুলিশ আশ্বাস দিয়েছে ফেসবুক আইডি ও নিউজ পোর্টালের মালিককে চিহ্নত করতে পারলে মামলা দায়ের করা হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ