দেশবাসীকে ঈদুল আযহার এর শুভেচ্ছা জানিয়েছেন লায়ন ইমাম সাহেব

Print

খোরশেদ  আলম,  ঢাকা জেলা প্রতিনিধিঃ

ঢাকার আদূরে শিল্পাঞ্চল আশুলিয়া  এখানে  বাংলাদেশের ৬৪ জেলার মানুষ  কর্মজীবনের ব্যস্ত থাকেন,  এরমধ্যে আবার  এসেছে মহামারী করোনাভাইরাস  করোনা ভাইরাস কে অপেক্ষা করেই  চলেছে  আশুলিয়া  শ্রমজীবী মানুষগুলো,  সামনে  কোরবানির ঈদকে  অপেক্ষা করে  শ্রমিকরা একটু  বেকায়দায় পড়ে গেছেন কিভাবে বাড়ি ফিরবে তা নিয়ে বিভ্রান্তিতে পড়ে গেছেন সাধারণ শ্রমিক ও হতদরিদ্র মানুষগুলো।

আশুলিয়া থানা আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন ইমাম সাহেব বলেন প্রতিবছর ঈদের সময় সুবিধা বঞ্চিত শিশু দেরকে ও শ্রমিক ভাই বোনদের জন্য আমার নিজস্ব অর্থায়নে তাদেরকে কিছু  নতুন জামা কাপড়ের ব্যবস্থা করে থাকি,

এবারও যদি আল্লাহতালা আমার শরীর স্বাস্থ্য ভালো রাখে তাদের জন্য নতুন কিছু দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।

ঈদুল আযহার উপলক্ষে দেশবাসীকে ও শ্রমজীবী মানুষকে অগ্রিম ঈদের শুভেচ্ছা  জানিয়েছেন আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক  জনাব মোহাম্মদ  লায়ন ইমাম সাহেব।

লায়ন ইমাম সাহেব এক প্রশ্নের জবাবে তিনি বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বঙ্গবন্ধু কারো কাছে মাথা নত করেনি আমরা ও তাঁর আদর্শের সৈনিক হিসেবে বলতে চাই আমরাও কারো কাছে মাথা নত করবো না  , তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে  যা যা দরকার আমরা  বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই কাজ  করে যাব বলে জানান এই নেতা।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আল্লাহ’র সন্তুষ্টির জন্য কোরবানির মাধ্যমে ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে হবে। আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে সকলকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 103 বার)


Print
এই পাতার আরও সংবাদ