ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন মতিউর রহমান মতিন

Print
খোরশেদ আলম, ঢাকা জেলা   প্রতিনিধি :
পবিত্র ঈদুল আজহার  উপলক্ষে আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে দেশবাসী কে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ  সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান মতিন। 
দেশের সংকটময় পরিস্থিতিতে মহামারী করোনা ভাইরাস বাংলাদেশের অর্থনীতিকে দুর্বল করে ফেলে ঠিক এই সময়ে নিজস্ব অর্থায়নে অসহায় গরীব ও দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন ধামসোনা ইউনিয়ন। আওয়ামীলীগের  সাধারণ  সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান মতিন। আরো  সহযোগিতা করেেছে ন ধামসোনা ইউনিয়নের  চেয়ারম্যান জনাব মোঃ সাইফুল ইসলামের  কাছ থেকেও সার্বিক সহযোগিতার জন্য হাত বাড়িয়েছেন শুধু গরিব দুঃখী দোস্ত মানুষের জন্যে, ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম সার্বিক সহযোগিতা করেছেন  তার ধামসোনা ইউনিয়ন বাসীর জন্য। 

সচেতনতা অবলম্বন করে পবিত্র ঈদ উল আজহা,র ঈদ উদযাপন করার জন্য সকলকে বিনীতভাবে অনুরোধ জানাচ্ছেন জনাব
  মোঃ মতিউর রহমান মতিন।
তিনি আরো বলেন নিজে ভালো থাকেন   অন্যকে ভালো থাকার পরামর্শ ও সহযোগিতা করুন।
 সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্যবিধি মেনে চলুন  সতর্কতা অবলম্বন করুন। 
সকলের জন্য দোয়া করি পরিবার পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে থকেন পবিত্র ঈদ উদযাপন করবেন।আল্লাহ সকলকে হেফাজত করুন সুস্থ রাখুন সুন্দর রাখুন।  জনাব মোঃ মতিউর রহমান মতিন।
 আপনার মনে যদি করোনা মহামারীর বিন্দু পরিমাণ কারণ হয়ে দাঁড়ায় তাহলে একটা ঈদ স্বজন ছাড়া করা ভালো বলে মনে করি।
ঈদ জীবনে বহুবার ফিরে পাবেন কিন্তু পাবেননা ফিরে স্বজন, তাই আসুন সবাই  সচেতনতা অবলম্বন কিরি সামাজিক দুরত্ব বজায় রাখি। সুখী সুন্দর জীবন গড়ি।
 দেশবাসীকে অগ্রিম ঈদুল আযহার এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ধামসোনা ইউনিয়ন  আওয়ামীলীগের সাধারণ  সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান মতিন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 88 বার)


Print
এই পাতার আরও সংবাদ