বিশ্বের সকল মুসলমানদের জন্য ঈদ শুভেচ্ছা জানালেন বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হোসেন ভূঁইয়া

Print

খোরশেদ আলম, ঢাকা জেলা প্রতিনিধিঃ

আল্লাহর সন্তুষ্টি  অর্জুনের মধ্য দিয়ে মহামারী করোনা ভাইরাস থেকে  বিশ্বের সকল মানুষকে মুক্তি কামনা করেছেন বিশিষ্ট   ব্যবসায়ী জনব মোঃ নাজমুল হোসেন ভূঁইয়া।

মুসলিম উম্মাহ’র সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আজহার, মহামারি করোনা ভাইরাস ঈদুল ফিতরের আনন্দ ও খুশিকে ম্লান করে দিয়েছিল।

তবে সকল ধরনের পেশাজীবীদের  ঈদের আনন্দে আনন্দিত করে পাশে ছিলেন  আশুলিয়া থানার  ইয়ারপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ডের  আব্দুল মালেকের   সুযোগ্য সন্তান ও ভূইয়া বাড়ির কৃতি সন্তান বিশিষ্ট  ব্যবসায়ী  জনব মোঃ নাজমুল হোসেন ভূঁইয়া।

আসন্ন ঈদুল আজহাতেও  পোশাক শ্রমিকসহ সকল পেশাজী মানুষদের   শুভেচ্ছা জানিয়ে পাশে থাকার অঙ্গীকার করেন তিনি। ঈদুল আজহায় বিশ্বব্যাপী যে ত্যাগের সিদ্ধান্ত নিয়েছে গোটা মুসলিম উম্মাহ, সেই ত্যাগের বিনিময়ে করোনা ভাইরাসের মত প্রাণঘাতি ভাইরাসের ধংস ও চিরবিদায় কামনা করেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ নাজমুল হোসেন ভূঁইয়া।

দেশে করোনা ভাইরাসের উপস্থিতি জানান দেওয়ার পর থেকে বাংলাদেশের সকল শ্রেণীর মানুষের মনোবল  বাড়ানোর জন্য  ঘরে ঘরে থাকার পরামর্শ দেন তিনি।

নিজ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করে নানাভাবে মানুষের পাশে থেকতে চান  তিনি এবারও তার ব্যাতিক্রম হবে না,  ইউনিয়নের কোন মানুষ ঈদুল আজহার আনন্দ থেকে বঞ্চিত হবেন না, এজন্য তার নিজ উদ্যোগে  সাধ্যমত  যতটুকু সম্ভব সকল ব্যবস্থা গ্রহণ করবেন তিনি।

  আশুলিয়া বাসী মহামারি করোনা ভাইরাসের সম্মুখ যোদ্ধাদের আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ঈদুল ফিতরে সবার পাশে ছিলাম, ইনশাআল্লাহ ঈদুল আযহার সবার পাশে থাকবো বিশেষ করে গরিব দুঃখীর  দোস্ত মানুষের পাশে, এবারও থাকবো যতদিন জীবন আছে ততদিনই মানুষের সেবা করে যাবো, শুধু ঈদ নয় সব সময়ই আমি গরীব দুঃখী মানুষের  পাশে থাকবো।

সর্বশেষ মহান আল্লাহতালার কাছে দুহাত তুলে তার মৃত বাবা ও মার জন্য দোয়া চাইলেন বিশ্বের সকল মুসলমানদের কাছে আর বিশ্বের সকল মুসলিমদের ঈদুল আযহার এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ নাজমুল হোসেন ভূইয়া।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ