আশুলিয়া ২১ আগস্ট উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল।

Print

খোরশেদ আলম,  ঢাকা জেলা   প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও তাঁর পরিবারবর্গের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী এবং ২১ আগস্ট উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) বিকেলে আশুলিয়া বাইপাইল এলাহি কমিউনিটি সেন্টারে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান বক্তা হিসেবে ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান (জিএস মিজান) বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর এ পর্যন্ত ৩১ বার হত্যার জন্য হামলা চালানো হয়। কিন্তু দেশবাসীর দোয়ায় তিনি প্রতিবারই বেঁচে যান। যে মানুষটির হাত ধরে বাংলাদেশ স্বাধীন হয়েছে সেই মানুষটিকে এদেশের কিছু বিপথগামী হায়েনারা হত্যা করে। এসময় তিনি যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোন যুবলীগ কর্মী যদি বিপথে যায় তার দায় সংগঠন নেবে না। এধরনের কোন অভিযোগ পাওয়া গেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির সরকার বলেন, আজকের এই মাস এই দিন দেশের একটি ঘৃণিত অধ্যায়। এই মাসে আমরা হারিয়েছি গণতন্ত্রের রুপকার ও বাংলাদেশের রূপকারকে। আজকের এই গ্রেনেড হামলায় আমাদের অনেক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। এদের বিচার এই মাটিতেই হবে।
তাদের বিচার শুরু হয়েছে, যারা বিদেশে আছেন তাদেরকেও দেশে ফিরিয়ে এনে শাস্তির আওতায় আনা হবে। আশুলিয়া থানা যুবলীগ সর্বদা মানুষের পাশে রয়েছে।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম ভুইয়া বলেন, যে মানুষটির জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশের স্থান হতো না, যে মানুষটির জন্য আমরা স্বাধীন বাংলাদেশে মাথা উচু করে বেঁচে আছি, সেই মানুষটিসহ তার পুরো পরিবারকে হত্যা করেছে হায়েনারা। তারা ছোট মাসুম শিশুকে পর্যন্ত ছাড় দেয় নি। ১৫ আগস্ট বাংলাদেশের একটি কলঙ্কিত অধ্যায়। ইতিমধ্যে হত্যাকারীদের বিচার শুরু হয়েছে। হত্যাকারীদের কাউকে ছাড় দেওয়া হবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের অন্যতম সদস্য জনাব মোঃ ইলিয়াছ হোসেন ভূঁইয়া ও সালাউদ্দিন সরকার ও নজরুল ইসলাম সরকার ও জনাব মোঃ ওমর সজিব মিয়া

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল আমীন সরকার, যুগ্ম আহবায়ক জনাব মোঃ আরিফ হোসেন ভূঁইয়া, যুগ্ন আহবায়ক সোহেল সরকার, সোহেল মোল্লা, যুবলীগ নেতা জুয়েল মোল্লা।
ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম মন্ডল, ও সাংগঠনিক সম্পাদক কাইয়ুম খান, যুব লীগ নেতা আবুল হোসেন ভূইয়া, ও মোঃ রাজু আহমেদ খান ও মোঃ সোহাগ হোসেন মুন্সী।

আশুলিয়া ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক আনোয়ার হোসেন মন্ডল, যুগ্ন আহবায়ক হাজী মোঃ মোশাররফ হোসেন খান , শিমুলিয়া ইউনিয়ন যুলীগের আহবায়ক আমির হোসেন জয় যুগ্ন-আহবায়ক হারুন পরামানিকও পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক  সুমন পন্ডিত মন্ডল। শিমুলিয়া ইউনিয়ন  সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক বর্তমান যুবলীগের নেতা সাদ্দাম হোসেনসহ অন্যান্যরা
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 101 বার)


Print
এই পাতার আরও সংবাদ