নরসিংদীর বেলাবোতে কর্মজীবী নারীদের জন্য উইমেন কর্ণারের শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

Print

শাহীন আহমেদ দোহার-নবাবগঞ্জ ঢাকা প্রতিনিধি

নরসিংদীর বেলাবোতে কর্মজীবী নারীদের জন্য  উইমেন কর্ণারের শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
নবনির্মিত উইমেন কর্ণারটি কর্মজীবী মায়েদের বিভিন্ন সুযোগ সুবিধাসহ সন্তানদের সু-স্বাস্থ্য রক্ষায়ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে উল্লেখ করেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
জেলা প্রশাসকের বক্তব্যেয় উঠে আসে কর্মক্ষেত্রে নারী কর্মীদের মৌলিক অধিকার নিশ্চিতকরণে এ ধরণের কল্যাণ ধর্মী উদ্যোগ অব্যাহত থাকবে মর্মে আশাবাদ‌ও ব্যক্ত করেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
উদ্বোধনী বক্তব্যের আগে উইমেন কর্ণান এর ফলকের পর্দা উন্মুক্ত করে দিয়ে দোয়া মোনাজাতে অংশ নেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
নরসিংদী জেলার বেলাব উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় উদ্বোধনীতে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা চেয়ারম্যান,
বেলাব উপজেলার উপজেলা নির্বাহী অফিসার শামীমা শরমিন, বেলাব থানার অফিসার ইনচার্জ সহ কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ