বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা রেখে মসজিদে দোয়া ও মিলাদ দিয়েছেন যুবলীগ নেতা।

Print
খোরশেদ আলম, ঢাকা জেলা প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় শোকাবহ আগস্ট উপলক্ষ্যে প্রতি সপ্তাহের ন্যায় মুসল্লিদের মাঝে খাদ্য বিতরণ করেছেন যুবলীগ নেতা হাজী মোশাররফ হোসেন খাঁন। এসময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহতদের জন্য বিশেষ দোয়া করা হয়।
শুক্রবার (২৮ আগস্ট) দুপুরে জুম্মার নামাজের পর আশুলিয়ার দোশাইদ স্কুল অ্যান্ড কলেজ জামে মসজিদসহ দুটি মসজিদের মুসল্লিদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।
খাবার বিতরণকালে যুবলীগ নেতা হাজী মোশাররফ হোসেন খাঁন বলেন, যার জন্য আমরা স্বাধীন ভুখন্ডে স্বাধীনভাবে কথা বলতে পারছি, মাথা উঁচু করে বেঁচে আছি, যার  ঋণ আমরা কোন কালেও শোধ করতে পারবো না, তাকেই কিছু বিপথগামী হায়েনারা হত্যা করেছে। তাদের পরিবারের যাকে পেয়েছে তাকেই হত্যা করা হয়েছে। এ ধরনের ঘৃণ্য ইতিহাস বাংলার ইতিহাসের কলঙ্কিত অধ্যায় রয়েছে । মুলত তাদের আত্মার মাগফেরাত কামনায় আগস্ট মাসের প্রতি শুক্রবার বিশেষ দোয়া ও মুনাজাতসহ মুসল্লিদের মাঝে খাবার বিতরণ করে থাকি।
জুম্মার নামাজ শেষে প্রায় ৬ শতাধিক মুসল্লিদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ