বেনাপোলে ডাচ-বাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাক শাখা উদ্বোধন

Print

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল ছোট আঁচড়া মোড়ে ডাচ-বাংলা ব্যাংকের “ফাস্ট ট্র্যাক” এর শাখা উদ্বোধন করেন শাখা ম্যানেজার মোঃ মফিজুর হাসনাত।

ডাচ-বাংলা ব্যাংকের বেনাপোল শাখা ম্যানেজার মফিজুর হাসনাত বেনাপোল বাসীকে ফাস্ট ট্র্যাক বিষয়ে বিভিন্ন সুযোগ সুবিধার কথা আমাদের প্রত্রিকার মাধ্যমে জানাতে আজ শনিবার ১৫ ই আগস্ট কথা গুলি তুলে ধরেন।

বেনাপোল শাখা ম্যানেজার মফিজুর হাসনাত বলেন, ডাচ-বাংলা ব্যাংকের “ফাস্ট ট্র্যাক” সহজ ও ঝামেলাহীন একটি ব্যাংকিং পদ্ধতি তা আজ আর কারোই অজনা নেই।মানুষের সংখ্যা বৃদ্ধির সাথে সাথে এখন শাখাহীন বিকল্প ব্যাংকিং চ্যানেল ব্যবহারে প্রবণতা বেড়েছে।একটি ফাস্ট ট্র্যাক এ ৬-১২টি এটিএম এর সঙ্গে যুক্ত করা হয়। এতে ডিপোজিট মেশিন রয়েছে যেখানে গ্রাহক নগত ক্যাশ,চেক,রিফান্ড ওয়ারেন্ট,ডিভিডেন্ড ওয়ারেন্ট ইত্যাদি জমা দিতে পারবেন।বর্তমানে গ্রাহকরা তাদের ডেবিট/ক্রেডিট কার্ড এর চেক বইয়ের জন্য অনুরোধ করতে পারবেন এবং ডেলিভারি নিতে পারবেন।

ডাচ-বাংলা ব্যাংকের শাখা ম্যানেজার আরো বলেন, বেনাপোল বাসীর জন্য সপ্তাহে ৭ দিন “ফাস্ট ট্র্যাক” এর মাধ্যমে নগত টাকা জমা নেওয়া হয়। শুক্রবার ও শনিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এবং অন্যান্য দিন গুলিতে সকাল ৮ট থেকে রাত ৯টা পর্যন্ত চালু থাকবে এই ফাস্ট ট্র্যাক ব্যাংকিং।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ