বেনাপোলে ভারতীয় ফেন্সিডিল সহ আটক-১

Print

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল বালুন্ডা গ্রাম থেকে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মোঃ শফিকুল ইসলাম(৪২) নামে এক মাদক ব্যবসীয়কে আটক করে পোর্ট থানা পুলিশ। আটক মাদক ব্যবসায়ী শফিকুল বালুন্ডা গ্রামের মৃত হাতেম আলী মোড়ল এর ছেলে।

বুধবার(১২ আগস্ট) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রামে অভিযান চালিয়ে ১শ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মামুন খান জানান,পুলিশ সুপার যশোর মহোদয়ের নির্দেশে মাদক মুক্ত যশোর গঠনের লক্ষ্যে এএসপি নাভারন সার্কেল ও অফিসার ইন-চার্জ বেনাপোল পোর্ট থানার সার্বিক তত্ত্বাবধানে বেনাপোল পোর্ট থানার এসআই মোঃ মোস্তাফিজুর রহমান বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রামস্থ বালুন্ডা উত্তরপাড়া জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর হতে মোঃ শফিকুল ইসলামকে ১০০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। এ সংক্রান্তে আসামীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানার মামলা নং- ১১, তাং- ১২/০৮/২০২০ ইং, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪(গ) রুজু করা হয়েছে। আসামীকে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করার কার্যক্রম চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ