বেনাপোল পোর্ট থানার এসআই রোকনুজ্জমান শ্রেষ্ঠ অফিসারের ক্রেষ্ট হাতে পেলেন

Print

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক এসআই মোঃ রোকনুজ্জামান যশোর জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয়েছেন। জুলাই/২০২০ মাসের মাসিক কল্যাণ সভায় অস্ত্র গুলি, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও আইন শৃঙ্খলা রক্ষায় জেলার শ্রেষ্ট এসআই(নিঃ) নির্বাচিত হয়ে এই গৌরব অর্জন করেন তিনি।

মঙ্গলবার (২৫শে আগস্ট) যশোর জেলা জিলা স্কুল অডিটোরিয়াম এ যশোর জেলা পুলিশের জুলাই/২০২০ মাসের মাসিক কল্যাণ সভায় বেনাপোল পোর্ট থানার এসআই রোকুনজ্জামান এর হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন যশোর জেলা পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম। এ সময় জেলার সকল থানার ওসিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বেনাপোল পোর্ট থানার এসআই রোকনুজ্জামান সাংবাদিকের বলেন, এই অর্জন বেনাপোল পোর্ট থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃ মামুন স্যার এবং বেনাপোল বাসীর জন্য। আমি এভাবে কাজ করে যেতে চাই মানুষের দোয়া ও ভালো বাসায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ