বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় ফেন্সিডিল সহ আটক-১

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল সাদিপুর সীমান্ত এলাকা থেকে ৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মোঃ আমান (২০) নামে এক মাদক ব্যবসায়িকে আটক করেছে বিজিবি। যশোরের বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর সীমান্ত দিয়ে ভারত থেকে ইছামতি নদী পার হয়ে বাংলাদেশের বেনাপোলে আসার সময় তাকে ফেন্সিডিল সহ আটক করে বিজিবি সদস্যরা।

শুক্রবার(২৮শে আগস্ট) সকাল ১০টার দিকে সাদিপুর সীমান্তের ডাক্তার বাড়ি পোস্ট থেকে তাকে আটক করা হয়। আটক মাদকব্যবসায়ী আমান বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের মোঃ আমির আলীর ছেলে।

৪৯, ব্যাটালিয়ন বিজিবি’র বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার আব্দুল ওহাব জানান, সাদীপুর সীমান্তের ডাক্তার বাড়ি বিজিবি পোস্ট থেকে আমানকে ৯০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। তার সাথে থাকা অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যেতে সক্ষম হয়।জব্দকৃত মাদক সহ আমানকে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ