লায়ন ইমাম হোসেনের নেতৃত্বে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Print
খোরশেদ আলম, ঢাকা জেলা প্রতিনিধিঃ    জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক শাখা ও বাংলাদেশ বস্ত্র ও  পোশাক শিল্প শ্রমিক লীগের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর ৪৫ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুর ২টার দিকে আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় করিম সুপার মার্কেটে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন।
জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেন সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক শাখার সহ-সভাপতি জাফর, মহিলা বিষায়ক সম্পাদিকা নাসরিন আক্তার মিতু, বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক লীগের  সহ-সভাপতি  মোঃ  মামুন রানা, শামিম  হাসান ও আলমামুন বিপ্লবসহ অন্যান্য নেত্রীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গ।
এ সময় সভাপতি তার বক্তব্যে বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুৃর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাই মুজিব মানেই বাংলাদেশ। বাংলাদেশ যতো দিন থাকবে ততোদিন মুজিবুর রহমান নাম থাকবে। তার নাম কেউ মুছে ফেলতে পারবেনা বলে জানান এই নেতা।
পরে মিলাদ মাহফিল শেষে এক গণভোজের আয়োজন করা হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 88 বার)


Print
এই পাতার আরও সংবাদ