শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনে দায়ে ২ লক্ষ টাকা জরিমানা

Print

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার ১১ নং নিজামপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে অবৈধভাবে বালু উত্তোলন করী শাহিন হোসেন (৪০)কে ২লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বালি উত্তোলনের ব্যাবহৃত যন্ত্রপাতি আগুনে জ্বলিয়ে ধ্বংস করা হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) বিকালে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথি এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। শাহিন বসন্তপুর গ্রামের মৃত: রবিউল ইসলামের ছেলে।

নির্বাহি ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) রাসনা শারমিন মিথি জানান, অবৈধ ভাবে বালু উত্তোলন করার অভিযোগে এ জরিমানা করা হয় এবং বালি উত্তোলনের ব্যাবহৃত যন্ত্রপাতি আগুনে জ্বলিয়ে ধ্বংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।এসময় ঘটনাস্থলে গোড়পাড়া ফাঁড়ি পুলিশ উপস্থিত ছিলো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ