আশুলিয়ায় মোবাইল ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

Print
সাভার প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে মোবাইল চোর ও ছিনতাই সিন্ডিকেটের সক্রিয় চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। এসময় উদ্ধার করা হয়েছে চুরি ও ছিনতাই হওয়া ৬৮টি স্মার্ট এনড্রয়েডসহ ফিচার মোবাইল ফোন।
শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ শাখার কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন।
এর আগে বিকেলে আশুলিয়ার জামগড়া এলাকায় চুরি ও ছিনতাইকৃত মোবাইল ফোন বিক্রির সময় তাদের আটক করা হয়।
আটকেরা হলো- গোপালগঞ্জ জেলার মৃত আব্দুল হাকিমের ছেলে আবুল কালাম (৪৯), নাটোর জেলার মৃত আমির উদ্দিন প্রমানিকের ছেলে মহসিন আলী (৫০), ভোলা জেলার মোতাছিম বিল্লাহর ছেলে সোহেল রানা (২৪) ও বরগুনা জেলার মৃত জয়েন উদ্দিন হাওলাদারের ছেলে সুজন (২৬)। তারা সকলে আশুলিয়া ও জামগড়া এলাকায় বিভিন্ন বাসা বাড়ির ভাড়াটিয়া।
র‌্যাব জানায়, সাধারণ মানুষের কাছ থেকে ছিনতাই ও চুরিকৃত বিপুল সংখ্যক মোবাইল ফোন বিক্রির উদ্দেশ্যে এই সিন্ডিকেটের সদস্যরা আশুলিয়ার জামগড়া এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করে র‌্যাব। পরে বিকেলে এসব মোবাইল বিক্রির সময় হাতেনাতে এই চক্রের চার সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩৩টি স্মার্ট এনড্রয়েড ফোন ও ৩৫ টি ফিচার (বাটন) ফোন উদ্ধার করে র‌্যাব সদস্যরা।
র‌্যাব-৪ সিপিসি-২ শাখার কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জানান, মূলত এই চক্রের আটক সদস্যরা সাধারণ মানুষের মোবাইল ও টাকা পয়সা ছিনতাই কিংবা চুরি করে তা বিক্রি করে আসছিল। পরে বিভিন্ন এলাকা থেকে এসব মোবাইল সংগ্রহের পর তা একত্রে বিক্রির করার চেষ্টাকালে আজ তাদের হাতেনাতে আটক করা হয়। এঘটনায় আটকদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ