ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলাকারীদের বিচারের দাবিতে দোহারে প্রতিবাদ সভা

Print
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তার সন্তান দিনাজপুর জেলার ঘোরাঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলাকারীদের বিচারের দাবিতে ঢাকার দোহারে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল দোহার শাখার আয়োজনে উপজেলা প্রাঙ্গণ হতে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে দোহার উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে পৃথকভাবে নিন্দা ও প্রতিবাদ সভা করা হয়। সভায় হামলাকারীদের দুষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।
এসময় উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব আলী মোল্লা, এস এম মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা  ও কলাম লেখক ইব্রাহিম খলিল সবুজ, সিদ্দিকুর রহমান শিকদার,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল,  ডা, বোরহান উদ্দিন, মনির মোল্লা, আব্দুল মালেক,রুকনদ্দিন, মীর নুরুল ইসলাম,শাজাহান বিশ্বাস, দোহার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, সহ আরও অনেকে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ