ইয়ারপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডে শাহিন সরকারকে মেম্বার হিসেবে পেতে চায় এলাকাবাসী

Print

খোরশেদ আলম, ঢাকা জেলা প্রতিনিধিঃ 

 শিল্পাঞ্চল আশুলিয়ায় থানা দিন  ইয়ারপুর ইউনিয়ন ৫ নংওয়ার্ডে তরুণ নেতৃত্বের জয় আসবে বলে জানান  এলাকাবাসী । এলাকাবাসী আরও বলেন বিগত অনেক মেম্বার ৫ নং ওয়ার্ডে নির্বাচিত করেছি তেমন কোনো কাজের নজীর দেখি নাই ছেলেপেলেরা স্কুল মাঠে খেলাধুলা করে মাঠ টা পর্যন্ত সৎকার করা হয় নাই তাই আমরা বিকল্প পরিবর্তন মেম্বার চাচ্ছি

তরুণ উদীয়মান এই নেতা বর্তমান   ইউনিয়ন যুবলীগ নেতা জনাব মোঃ শাহিন সরকার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য পদে নির্বাচন করবেন বলে জানা যায়।

সাদা সচ্ছ ব্যক্তিত্ব নির্বাচনে অংশগ্রহণ করার কথা শুনে, আনন্দে মেতে  উঠেছেন  বয়স্ক থেকে শুরু করে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী পর্যন্ত খুশিতে মেতে উঠেছেন। 

এদিকে বাংলাদেশের মানচিত্র জন্য যারা জীবন দিয়ে যুদ্ধ করেছেন বাংলাদেশের মানচিত্র ফিরিয়ে এনেছেন, বীর মুক্তিযোদ্ধারা তারা শাহিন সরকারের কথা শুনে বলেন তরুণ  প্রজন্মকে  সুযোগ দেওয়া জরুরী প্রয়োজন ,আর শাহিন সরকার একজন  বুদ্ধিমান ছেলে আমরা তাকে ইয়ারপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই

শাহিন সরকার,বিপদে ঝাপিয়ে পড়েন তার ভিতরে নেই কোন ধনী গরিবের বৈষম্য।

শাহিন সরকার ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে ইয়ারপুর ইউনিয়ন  ৫ নং ওয়ার্ড  উন্নয়নের রোল মডেল  পরিণত হবে  বলে জানান এলাকাবাসী।

শাহিন সরকার বলেন আমি ইউপি সদস্য হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবেএটা আমার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। 

জনগণ যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে তাদের পবিত্র আমানত ভোট আমাকে  দিয়ে জয়যুক্ত করবে ইনশাল্লাহ আমি  চাই দেশের উন্নয়ন সাভার উপজেলার উন্নয়ন আশুলিয়া থানার উন্নয়ন।

 শাহিন সরকার   আরো বলেন   ৫ নং ওয়ার্ডের সার্বিক বিষয়ে উন্নতি চায় নির্যাতিত-নিপীড়িত ও সকল শ্রেণী পেশার মানুষের জন্য খোলা রোখবো মনের দরজা। 

২৪ ঘন্টা খোলা রেখেছি আমার মোবাইল ফোন আমার নির্বাচনীয় বিষয় ও সার্বিক বিষয়ের জন্য। 

যদি কারো কোন অভিযোগ অনুরোধ থাকে তাহলে পরামর্শ দেন তাহলে নির্দ্বিধায় নিঃসংকোচে আমাকে বলতে পারেন আমি তা আমার সাধ্যমত সমাধানের চেষ্টা করে যাবো ইনশাল্লাহ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ