এলাকাবাসী শফি উদ্দিন মেম্বারকে আবারো মেম্বার হিসেবে দেখতে চাই।

Print
খোরশেদ আলম, ঢাকা জেলা   প্রতিনিধিঃ
 সামনে আসছে ইউপি নির্বাচন, আর এই নির্বাচনকে ঘিরে প্রতিটি ইউনিয়নে চলছে চরম উত্তেজনা, ব্যাতিক্রম নয় আশুলিয়ার থানাধীন ধামসোনার ইউনিয়ন  ৯নং ওয়ার্ডও।
আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন ৯নং ওয়ার্ডের সকল  মসজিদ-মাদ্রাসা  ও  রিক্সা চালক থেকে শুরু করে ভ্যান চালক তারা বলেন আমরা দীর্ঘদিন যাবত ৯ নং ওয়ার্ড ঘোড়াপীর মাজার হতে আশপাশে রিক্সা চালাই কিন্তু কোনদিন আমাদের কাছ থেকে টাকা পয়সা কিংবা এক কাপ চা ও খাইতে চায় নাই  শফি উদ্দিন মেম্বার, আমাদের জানা মতে উনি একজন ভালো মনের মানুষ, আমি এই এলাকার ভোটার, সামনের নির্বাচনে শফি উদ্দিন প্রার্থী হলে আবারও তাকে আমি ভোট দিব যদি আল্লাহ বাঁচায় রাখে।
এসময় ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান জনাব, মোঃ  সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে শফি উদ্দন মেম্বারের  বিষয়ে তিনি বলেন, আমার ধামসোনা ইউনিয়নের সরকারি বরাদ্দ যতটুকু  শফি উদ্দন মেম্বারকে   দিয়েছি শফি মেম্বার তার সততার সহিত কাজ করে দিয়েছে।
আর সেই কাজ আমি আমার সচিবকে দিয়ে তদন্ত সাপেক্ষে বুঝে নিয়েছি এখানে কোনো দুর্নীতি করার সুযোগ নাই তবে  শফি উদ্দন মেম্বার একজন অত্যন্ত ভালো মানুষ। আর আমার ইউনিয়নের কোন মেম্বার কাজ না করে বিল নিয়ে যাবে আমি চেয়ারম্যান থাকাকালীন  কিছুতেই সম্ভব না।
শফি উদ্দিন মেম্বারের  বিষয়ে জানতে চাইলে নালাম  স্কুল জামে মসজিদের মাওলানা আব্দুল করিম বলেন, আমার হিসেবে  শফি উদ্দিন মেম্বার একজন নামাজি মানুষ পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন সে একজন ভালো মানুষ আমার কাছে।  জনগণ কি বলে সেটা আমি বলতে পারব না কিন্তু আমি দেখেছি করোনার সময় তিনি  জনগণকে হ্যান্ড সেনেটারী সাবান মাক্স বিতরণ করেছেন, আর গরীব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন শফি মেম্বার।
সাংবাদিকের প্রশ্নের জবাবে নলামের এক মুরুব্বী বলেন শফি উদ্দিন মেম্বারের আই এর উৎস হল তিনি জাগাজমির ব্যবসা করেন পাশাপাশি উনার বাড়ি ভাড়া পায়,  আমি যতটুকু জানি।
 ঘোড়াপীর মাজারের এক পাগল বলেন   শফি উদ্দিন মেম্বার বিষয়ে জানতে চাইলে শফি মেম্বার অনেক বড় মনের মানুষ  আমরা যখন তার কাছে  খেতে চাই  কোন সময় না করে না  আমাদেরকে পেটভরে খাওয়ায়  আর আদর করে  ভালোবাসে  সব উপর আল্লার ইচ্ছা।
ধামসোনা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে সরেজমিনে গিয়ে দেখায়  এলাকা বাসী বলেন শফি মেম্বার হওয়ার পর থেকেই আমরা যে কোন কাজে ডাক দেওয়ার সাথে সাথে তাকে পায়,  আমাদেরকে সার্বিক সহযোগিতা করেন তিনি, উনার মত মেম্বার পাওয়া গর্বের বিষয় শফি মেম্বারকে আমরা আবারো মেম্বার হিসেবে পেতে চাই।
অনুসন্ধানে দেখা যায় এক সবজি বিক্রেতা বলেন ১২ বছর যাবৎ আমি এই ওয়ার্ডে সবজি বিক্রি করে থাকি শফি মেম্বার কখনোই গরীবের হক মারে নাই।
এ ব্যাপারে ধামসোনা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের  সদস্য মোঃ শফি উদ্দিন মেম্বার  বলেন, এলাকাবাসি আমাকে ভোট দিয়ে মেম্বার হিসেবে নির্বাচিত করেছে আমি তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি,  আবারও যদি আমাকে সামনে নির্বাচনে তাদের মূল্যবান ভোট দিয়ে ৯ নং ওয়ার্ডের মেম্বার হিসাবে দায়িত্ব পাই  তাহলে আমি  বাকি যতটুকু  কাজ থাকবে  ইনশাল্লাহ  সুনামের সহিত  তা করে  দেখায় দিব।
 শফি উদ্দিন মেম্বার বলেন   ৯ নং ওয়ার্ডেকে ডিজিটাল  আধুনিক  ওয়ার্ড হিসেবে  পরিনত করব আর জননেত্রী শেখ হাসিনার  হাতকে শক্তিশালী করতে  যা যা দরকার  আমরা তাই করব  ইনশাল্লাহ  সবাই দোয়া করবেন  আমি যেন সুস্থ ও সুন্দর  ভাবে  ৯ নং ওয়ার্ডকে  পরিচালনা করতে পারি ধন্যবাদ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ