ধামরাইয়ে সাংবাদিক জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

Print
খোরশেদ আলম, ঢাকা জেলা প্রতি নিধিঃ
ঢাকার ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি ও বিজয় টিভির ধামরাই প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের পরিবার, আওয়ামী লীগ নেতা, জনপ্রতিনিধি ও এলাকাবাসী।
বুধবার (০৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় গাংগুটিয়া ইউনিয়ন বাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।
মানববন্ধনে অংশ নিয়ে নিহত সাংবাদিক জুলহাসের স্ত্রী কবিতা ইসলাম বলেন, যারা আমার স্বামীকে নির্মম ভাবে হত্যা করেছে তাদের আমি ফাঁসি চাই। তারা আমার ছেলে-মেয়েকে এতিম করেছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম স্বামীকে হারিয়ে এখন সন্তানদের নিয়ে তিনি অনিশ্চিত ভবিষ্যতের পথে। তাই আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি হলে এরকম ঘটনার পুনরাবৃত্তি হবে না বলেও জানান তিনি।
 এ হত্যাকাণ্ডের সাথে জড়িত মূল পরিকল্পণাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারীর।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক জুলহাস উদ্দিনের বোন রিনা আক্তার, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কালাম উদ্দিন, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লা, সহ-সভাপতি আলতাব হোসেন, মেম্বার রবিউল আওয়াল হাসু ও মেম্বার আবুল বাশার মন্টুসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার)  দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া বাসস্ট্যান্ড এলাকায় ধামরাই  প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক জুলহাস উদ্দিনকে (৩৫) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে হামলাকারীদের মধ্যে দুজনকে আটক করে তাদের পুলিশে সোপর্দ করে। । পরে আশঙ্কাজনক অবস্থায় সাংবাদিক জুলহাস উদ্দিনকে মানিকগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ