বেনাপোলে ১৩ পিস স্বর্ণের বারসহ এক মহিলা পাচারকারী আটক

Print

বেনাপোল প্রতিনিধি: ভারতে পাচারের সময় বেনাপোলের পাঁচভূলোট সীমান্ত থেকে ১ কেজি ৫০০ গ্রাম স্বর্ণের বার সহ পপি খাতুন (২৫) নামে এক মহিলা পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক পাচারকারী পপি বেনাপোলের পুটখালি গ্রামের কামাল হোসেনের স্ত্রী।

মঙ্গলবার(২৯শে সেপ্টেম্বর) দুপরে পাঁচভূলোট সীমান্ত এলাকা থেকে স্বর্ণের বার সহ মহিলা পাচারকারীকে আটক করা হয়েছে।
২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে:কর্নেল মনজুর-ই-এলাহী জানান, বাংলাদেশ থেকে বিপুল পরিমান স্বর্ণের বার ভারতে পাচার হচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে, বিজিবি সদস্যরা বেনাপোলের পাঁচভূলোট সীমান্তে অভিযান চালিয়ে ১৩টি স্বর্ণের বার সহ পপি খাতুন নামে এক মহিলাকে আটক করে। উদ্ধার স্বর্ণের মূল্য ১ কোটি টাকা বলে বিজিবি জানায়।

পপি খাতুন বিজিবির কাছে স্বীকার করেছে, সে ও তার স্বামী দীর্ঘদিন ধরে ভারতে স্বর্ণ পাচার করে স্বর্ণের মুল মালিক কে আটকের জন্য জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে বিজিবি সদস্যরা। আটক পপি খাতুন কে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ