যশোরের বেনাপোলে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২

Print

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্তের রপ্তানী গেটের সামনে থেকে ১১ বোতল মদ,৬ বোতল ফেন্সিডিল,৭০ গ্রাম গাঁজা ও ২ টি ট্রাক সহ কবির হোসেন (৪৩) ও কিবরিয়া (২৫) নামে দুইজনকে আটক করেছে বিজিবি সদস্যরা।

সোমবার রাতে রপ্তানি গেট থেকে ট্রাক দুটি আটক করা হয়।আটক কবির হোসেন মাদারীপুর জেলার সদর থানার থানডলি এলাকার নুর হোসেনের ছেলে ও কিবরিয়া একই এলাকার সালামতের ছেলে।ট্রাক নাম্বার হলো ঢাকা মেট্রো ট ২২-০৫ ৮৭ ও ঢাকা মেট্রো ট ২২ ১৫৯০।

বিজিবি আইসিপি সুবেদার আরশাফ আলী জানান.গোপন সংবাদে জানতে পারি রপ্তানি পন্য নিয়ে দুটি ট্রাক ভারতে প্রবেশ করে পন্য খালাশের পর দেশে ফেরার সময় গাড়িতে মদ ফেনসিডিল ও গাঁজা নিয়ে আসছে। এমন সংবাদে রপ্তানি গেটে ট্রাক দুটি তল্লাশি করে মাদকদ্রব্য পাওয়া যায়। এ সময় ড্রাইভার ও ট্রাক আটক করে ক্যাম্পে এনে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ