শার্শায় গলায় ওড়না পেঁছিয়ে গৃহবধূর আত্মহত্যা

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা বাগআঁচড়ার সাতমাইলে গলায় ওড়না পেঁচিয়ে দুই সন্তানের জননী মমতাজ বেগম (৩৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মৃত মমতাজ শার্শার রুদ্রপুর গ্রামের আবদুল্লার স্ত্রী ও সাতক্ষীরা জেলার আশাশুনি থানার গড়পুতা গ্রামের মহাতাব এর মেয়ে।

শুক্রবার(১৮ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় বাগআঁচড়া ইউনিয়নের সাতমাইল রাশেদ আলীর চাতালের ভেতর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মমতাজ।

বাগআঁচড়া ইউনিয়ন চেয়ারম্যান ইলিয়াস কবীর বকুল জানান, শুক্রবার সকালে ঘটনাটি শুনে ঘটনাস্থলে এসে দেখি ঘরের আড়ার সাথে নিথর দেহ ঝুলে আছে। পরে বাগআঁচড়া পুলিশ ফাঁড়িতে খবর দেওয়া হয়। পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে। মৃত মমতাজের স্বামী পালাতক রয়েছে।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস বলেন, ঘটনাটি চেয়ারম্যান থানায় জানানোর পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃতের কারণ জানা যাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ