আশুলিয়ায় এলাকা বাসীর ব্যানারে মাদকের বিরদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

Print

সাভার প্রতিনিধি:

শনিবার দুপুর ১২টার দিকে আশুলিয়া প্রেসক্লাবের অডিটোরিয়ামে পাথালিয়া ইউনিয়নবাসীর আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, নিরিবিলি এলাকার মোসলেম উদ্দিনের ছেলে চিন্হিত মাদক ব্যবসায়ী বিল্লাল হোসেন, জুলেখা বেগম, ওবায়দুল, টিটু, মনির ও কবির হোসেন প্রকাশ্যে মাদক বিক্রি করে আসছে। ফলে মাদকের ভয়াবহতার কারণে ওই এলাকার যুব সমাজ আজ ধ্বংসের পথে। এদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলেই তার উপর নেমে আসে নানা নির্যাতন। এছাড়াও মিথ্যা মামলা দিয়ে হয়রানি তো আছেই। তাই এর থেকে পরিত্রাণের জন্য আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

এছাড়াও এ সংবাদ সম্মেলণের মাধ্যমে মাদকের বিরুদ্ধে পরবর্তীতে আরো ৫দিনের কর্মসূচী ঘোষণা করেন তারা।

এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সড়ক পরিবহন শ্রমিক লীগ ঢাকা জেলা উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বশির খান, সাধারণ সম্পাদক মোঃ শওকত হোসেন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়ালিদ, মহিলা বিষয়ক সম্পাদিকা শাহানাজ পারভিন লাকি, বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা, মোঃ রাসেল মাহামুদ, মোঃ মিজানুর রহমান সুমন ও মোঃ মোশারফ হোসেনসহ আরো অনেকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ