আশুলিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

Print

খোরশেদ  আলম  , ঢাকা জেলা  প্রতিনিধি:
সারাদেশের ন্যায় আশুলিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা ৫ টার আশুলিয়ার ঘোড়াপীর মাজার মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে এ বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ এর নির্দেশনায় ঢাকা জেলা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভায় আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের ৫নং বিট কর্মকর্তা উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ জনগনকে সচেতন করতে ধর্ষণ ও নারীর উপর নির্যাতনের শাস্তি সর্ম্পকে জানান। এ ধরনের কার্য়ক্রমের মাধ্যমে এলাকাবাসী নানা ধরনের আপরাধ থেকে নিজেদেরকে মুক্ত রাখতে চেষ্টা করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, উপ-পরিদর্শক জসিম উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক আব্দুস সালাম ও নুরুল ইসলাম।
ধামসোনা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের  সদস্য শফি উদ্দিন মেম্বার  এর সঞ্চালনায় ও  হাজী রওশন বেপারী সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, ফারুক আহমেদ ও আওয়ামীলীগ নেতা নাসিরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এলাকাবাসীরা জানান, পুলিশ যদি নিয়মিত এ ধরনের সচেতনতামূলক কার্যাক্রম পরিচালনা করে, তাহলে এলাকায় আপরাধ করার প্রবণতা অনেকটা কমে আসবে। সাধারণ মানুষও সচেতন হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ