আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্মাণ কাজের শুভ উদ্বোধন

Print

খোরশেদ আলম  সাভার প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় দুটি আঞ্চলিক সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করেছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মাহবুবুর রহমান।
বুধবার (২১ অক্টোবর) বিকেলে গাজীরচট মুন্সীপাড়া দারুল উলুম মাদরাসা ও এতিমখানা রাস্তা  এবং  সিলভার গার্মেন্টস থেকে   ইপিজেড পর্যন্ত দুটি সড়কের নির্মাণ  কাজের শুভ উদ্ধোধন করা হয়। সড়ক দুটির নির্মান কাজ শুরু হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী।
এসময় স্ব-নির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম উপস্থিত থেকে বলেন, এই এলাকাটি শ্রমিক অধ্যুষিত এলাকা। সড়ক দুটি নির্মান হলে এখানকার শ্রমিকদের কারখানায় যাতায়াতসহ বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাবেন। তাদের কথা চিন্তা করে এই সড়ক দুটির কাজ খুব দ্রুত সম্পন্ন করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইচ চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগকে সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ এনামুল হক মুন্সী ও স্ব-নির্ভর ধামসোনা ইউনিয়নের ৭ ওয়ার্ডের দুই দুই বারের সফল ইউপি মেম্বার   ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইয়া ও মোঃ  ইলিয়াছ হোসেন ভূঁইয়া , ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন বকুল ভূঁইয়া ও যুবলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়া, ১ নং সাংগঠনিক সম্পাদক  কাইয়ুম খাঁন ও মোঃ  রাজু খান ও   ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রত্যাশী মিল্টন চন্দ্র  সূত্রধর ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কবীর হোসেনসহ । এসময় আরো উপস্থিত ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব মোহাম্মদ  আমিনুল ইসলাম খান  বাবু ,ও আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি প্রত্যাশী জনাব মোঃ আরিফুল ইসলাম , যুবলীগে ও ছাত্রলীগসহ অন্যান্যা নেতাকর্মীরা
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ