কলারোয়ার কেরালকাতা উপ-নির্বাচনে আইন শৃংঙ্খলা বিষয়ক ব্রিফিং অনুষ্ঠিত

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন হবে আগামী ২০ অক্টোবর।নির্বাচনে আইন শৃংঙ্খলা রক্ষার্থে দায়িত্ব পাওয়া পুলিশ ও আনসার বাহিনীদের কে নিয়ে বিভিন্ন পরামর্শ প্রধান করেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন।

সোমবার(১৯ শে অক্টোবর) সকাল ১১ টার সময় কলারোয়া থানা কম্পাউন্ডে আইন শৃংঙ্খলা বিষয়ক বিভিন্ন পরামর্শ প্রধান করা হয়।

স্থানীয় সুত্রে জানা গেছে, এই উপ-নির্বাচনে সার্বিক নিরাপত্তায় নিয়জিত পুলিশ ও আনসার সদস্যদের মধ্যে আইন শৃংঙ্খলা বিষয়ক পরামর্শসহ সকল পরিস্থিতি সমুন্নত রাখতে ওই ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন চলাকালীন কোন প্রকার নির্বাচনী আচরণ বিধি লংঘন না করার জন্য বিনীত ভাবে অনুরোধ করে অতিরিক্ত পুলিশ সুপার।এসময় ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ হারান চন্দ্র পালসহ সকল থানার অফিসার বৃন্দ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ