নবাবগঞ্জে যুবলীগ নেতা ইয়াবাসহ আটক : দল থেকে বহিস্কার

Print
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ডিএম মামুন নামে এক যুবলীগ নেতাকে ৬৫ পিস ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নবাবগঞ্জ সার্কেলের একটি দল। বৃহস্পতিবার দুপুরে উপজেলার টিকরপুর তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত মামুন স্থানীয় আবুল কালাম আজাদ দারুর ছেলে। সে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। বৃহস্পতিবার সন্ধ্যায় দলীয় প্যাডে ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ডিএম মামুনকে বহিষ্কার করা হয়।
ঢাকা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে উপজেলার টিকরপুরে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে মামুনের দেহ তল্লাশী করে ৬৫ পিস ইয়াবা পাওয়া যায়। পরে মাদক আইনে মামলা দিয়ে তাকে নবাবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। মামুন দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দোহার নবাবগঞ্জের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করেছে।
এ বিষয়ে নবাবগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক সাহাদাত হোসেন  বলেন, মামুনকে ৬৫ পিস ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নবাবগঞ্জ সার্কেলের কর্মকর্তা থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।
নবাবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর আলম বলেন, যুবলীগে কোন অপরাধীর স্থানে নেই। মামুনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
বৃহস্পতিবার সন্ধ্যায় দলীয় প্যাডে ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ডিএম মামুনকে বহিষ্কার করে বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। কেন্দ্রীয় নির্দেশে ঢাকা জেলার যুবলীগের অন্তর্ভুক্ত নবাবগঞ্জ উপজেলার যুবলীগের যুগ্ম সম্পাদক ডিএম মামুনকে শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কাজে জড়িত থাকার কারণে তাকে যুগ্ম সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হলো।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ