বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযান ফেন্সিডিল সহ গ্রেপ্তার -২

Print

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে পোর্ট থানা পুলিশের অভিযান ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মোঃ মাহে আলম(৩০)ও লাইলী খাতুন(৩২)নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার মাদক ব্যবসায়ী মাহে আলম ভবারবেড় গ্রামের আব্দুল রশিদের ছেলে এবং লাইলী খাতুন একই গ্রামের তৈয়েব আলীর স্ত্রী।

শুক্রবার(২ অক্টোবর) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন ভবারবেড় গ্রাম থেকে ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারি মাহে আলম ও লাইলী ভারত থেকে বিপুল পরিমান ফেন্সিডিল এনে বাড়িতে মজুত করেছে।এমন সংবাদে এসআই মোস্তাফিজুর রহমান,এএসআই আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গ্রেপ্তার আসামিদের বাড়িতে অভিযান চালিয়ে ফেন্সিডিল সহ তাদের দুইজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শনিবার যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে তিনি নিশ্চিত করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ