বেলীদাস পাড়া পূঁজা মন্ডপে ঢেউ টিন বিতরন করলেন উপজেলা চেয়ারম্যান

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: ২২ শে অক্টোবর মহাষষ্টির মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে হিন্দু ধর্মাবলম্বিদের শারদীয় দূর্গা পূঁজা। এ উপলক্ষে সনাতন ধর্মাবলম্বিদের পূঁজোর শুভেচ্ছা জানিয়েছেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। সেই সাথে তিনি উৎসবের সফলতাও কামনা করেন।

এবারকার পূঁজা মন্ডপ গুলোয় সরকারী অনুদানের পাশাপাশি অনেকের পক্ষ থেকেও অনুদান দিতে দেখা গেছে। অত্র উপজেলার চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু নিজ উদ্যোগে এবং নিজ অর্থায়নে আজ সোমবার(১৯ অক্টোবর) সকালের দিকে তার উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের বেলীদাস পাড়া পূঁজা মন্ডপে তিনি দুই বান ঢেউ টিন বিতরন করেন।

কলারোয়া উপজেলার প্রাঙ্গন থেকে চেয়ারম্যানের নিকট থেকে টিন গুলি গ্রহন করেন বেলীদাস পাড়া পূঁজা মন্ডপের সভাপতি এবং সাধারন সম্পাদক।

উল্লেখ্য,বেলীদাস পাড়া পূঁজা মন্ডপটি অর্থায়নের অভাবে খোলামেলা জায়গায় পূঁজার অর্চনার কাজ চলে আসছিল। রোদ-বৃস্টির কারনে পুঁজা মন্ডপটি ক্ষতিগ্রস্থ হওয়ায় কমিটি’র পক্ষ থেকে উপজেলার চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু এর নিকট আবেদন করলে তিনি নিজ উদ্যোগে ঐ পূঁজা মন্ডপের জন্য দুই বান ঢেউ টিন বিতরনের ব্যবস্থা নেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ