বিজ্ঞাপন

বিজ্ঞাপন দিন ও আমাদের সহযোগী হোন

আমরা বিশ্বাস করি, মুনাফামুখী একটি প্রতিষ্ঠান চালানোর ক্ষেত্রে লাভ আছে। তবে ‘বিডি সারাদিন২৪ ডট কম’ অনলাইন পত্রিকা গড়ে তোলার পিছনে যে সুদূরপ্রসারী লক্ষ্য আছে, তা মোটেও লাভের পেছনে ছোটা না। আমরা ‘বিডি সারাদিন২৪ ডট কম’কে টেকসই দেখতে চাই বলেই লাভজনক করে গড়ে তুলতে চাই। দেশ-বিদেশে বসবাসরত বাংলাদেশি কমিউনিটিকে যথাসম্ভব সর্বোচ্চ বস্তুনিষ্ঠতার সাথে তথ্য সহায়তা দিয়ে ‘বিডি সারাদিন২৪ ডট কম’কে সমুন্নত রাখাই আমাদের লক্ষ্য।

বর্তমানে প্রতিদিন পঞ্চাশ হাজারেরও বেশী পাঠক অনলাইনে পত্রিকাটি পড়ে থাকেন। আর সর্বশেষ হিসাব অনুযায়ী প্রতিমাসে এ সাইটে গড়ে দশ লাখেরও বেশী হিট পড়ছে। এক্ষেত্রে আবার সিংহভাগ পাঠকই প্রবাসী। এই প্রত্যাশার চাপকে সম্মান জানানোর পাশাপাশি নিজস্ব স্বকীয়তা প্রকাশের জন্য শিগগিরই আমাদের পত্রিকাটিকে আরো শক্তিশালী করে গড়ে তোলা হচ্ছে। আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে আপনিও আমাদের পথচলার সঙ্গী হবেন, এটাই আমাদের প্রত্যাশা। এক্ষেত্রে চাইলে আপনি আপনার ব্যক্তিগত বিজ্ঞাপনও দিতে পারেন।

আমাদের বিডি সারাদিন ডট ২৪ কম পত্রিকায় কেন বিজ্ঞাপন দিবেন?

বিডি সারাদিন ডট ২৪ কম বাংলাদেশের অন্যতম অনলাইন পত্রিকা।
বিডি সারাদিন ডট ২৪ কম ২৪ ঘন্টা সবার আগে বাংলাদেশ তথা বাংলা ভাষা-ভাষীদের সকল সংবাদ পাঠকের কাছে তাৎক্ষনিক পরিবেশন করে থাকে।
বিডি সারাদিন ডট ২৪ কম -এর রয়েছে ফেসবুক, টুইটার, ইউটিউবে শক্তিশালি এবং সক্রিয় পাঠক ও শুভানুধ্যায়ী, যাদের প্রায় সকলেই প্রতিদিন বিডি সারাদিন ডট কম পত্রিকা পড়েন।
বিডি সারাদিন ডট ২৪ কম পত্রিকায় বিজ্ঞাপনের মাধ্যমে আপনি আপনার পন্য ও সেবার গুণগত মানের কথা সারা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলাদেশ তথা বাংলা ভাষা-ভাষীদের কাছে পৌছাতে পারবেন, যা একটি মুদ্রিত স্থানীয় দৈনিকের মাধ্যমে কোনভাবেই সম্ভব নয়।
বিডি সারাদিন ডট ২৪ কম বাংলাদেশ তথা বাংলাভাষা ভাষী সকল শ্রেণী, ধর্ম পেশার মানুষের কথা বলে, আপনাদের কথা পৃথিবীর সকল বাংলা ভাষাভাষী মানুষের কাছে তুলে ধরে বৃহত্তর বাংলাদেশের মুখপাত্র হিসেবে নিরলষভাবে কাজ করে যাচ্ছে।
বিডি সারাদিন ডট ২৪ কম এ রয়েছে তরুন ও অভিজ্ঞ সাংবাদিকদের সমন্বয়ে গঠিত একটি সুদক্ষ টিম, যারা সকল সংবাদের পিছনের খবর তুলে ধরতে বদ্ধপরিকর ও সংবাদের বস্তুনিষ্ঠতার ব্যাপারে সর্বদা আপোষহীন।
বিডি সারাদিন ডট ২৪ কম সরকারের “ডিজিটাল বাংলাদেশ” গড়ায় সহায়ক ভূমিকা পালন করছে।
বিডি সারাদিন ডট ২৪ কম সকল বাংলাদেশ তথা বাংলা ভাষা-ভাষীদের অনলাইন পত্রিকা। তাই আমাদের বিডি সারাদিন ডট ২৪ কম -এ বিজ্ঞাপন দেয়ার মাধ্যমে এর চলার পথে সহযোগী হওয়া আমার আপনার সকলের সামাজিক দায়িত্ব।

যোগাযোগের ঠিকানাঃ

বিডি সারাদিন ডট ২৪ কম
উত্তরা সেক্টর # ৭, সোনারগাঁ জনপথ রোড, ঢাকা-১২৩০
ফোন: ০১৭২২৩৮৩৬৪০ ইমেইলঃ bdsaradin@gmail.com

ব্যাংক হিসাবঃ
A/C Name: Bangladesh Saradin
A/C No: 14019 3376 6001
Bank Name: City Bank Limited
SWIFT Code: CIBLBDDH

 

বিজ্ঞাপন মূল্য তালিকা

  • বিজ্ঞাপন মূল্য আলোচনা সাপেক্ষে নির্ধারন করা হবে, এই বিষয়ে উপরে উল্লেখিত মোবাইল নাম্বারে কল করুন অথবা ADBDSARADIN24 লিখে একটি এসএমএস পাঠান আমরাই আপনার সাথে যোগাযোগ করবো।
  • শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনের ক্ষেত্রে একজন বিজ্ঞাপন দাতা বিষয় ভিত্তিক, যেমন- হারানো, বাড়ি ভাড়া, আবশ্যক, পাত্র-পাত্রী, নিয়োগ, ক্রয় বিক্রয় ও ব্যক্তিগত সহ যে কোন বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপন দাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৫০০টাকা হারে প্রদান করতে হবে। বিজ্ঞাপনটি ১মাসের জন্য আর্কাইভ করা থাকবে।
    • বিশেষ ঘোষণাঃ

যে কোন বিজ্ঞাপনী সংস্থা অথবা ব্যক্তি  ‘www.bdsaradin24.com’ এর জন্য বিজ্ঞাপন সংগ্রহ করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপন এর ধরণ অনুযায়ী 15 থেকে 20 শতাংশ পর্যন্ত কমিশন প্রদান করা হবে।

বিজ্ঞাপনের   নীতিমালা :

সম্মানিত বিজ্ঞাপনদাতাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এখন থেকে নিয়মিতভাবে বাংলাদেশ সারাদিন মিডিয়া লিমিটেড এর একমাত্র প্রতিষ্ঠান, দেশের তথ্যবহুল ও আলোচিত, পাঠক নন্দিত অনলাইন নিউজ পত্রিকা ‘www.bdsaradin24.com’ এ আকর্ষণীয় মূল্যে বিজ্ঞাপন প্রচার করা যাবে। বিডি সারাদিন ডট ২৪ কম ওয়েবসাইটে দেয়া বিজ্ঞাপনের সাথে লিঙ্ক থাকবে বিজ্ঞাপনদাতা কোম্পানির নিজস্ব ওয়েবসাইটের সাথে ।

 

বিজ্ঞাপন মূল্য তালিকাঃ
সম্মানিত বিজ্ঞাপন দাতাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এখন থেকে নিয়মিত ভাবে ২৪ ঘন্টা অনলাইন নিউজপেপার বিডি সারাদিন ডট ২৪ কম  এ আকর্ষণীয় মূল্যে বিজ্ঞাপন প্রচার করা যাবে।

  • মুল পেপার /প্রচ্ছদ/হোম
  • প্রচ্ছদ এর উপড়ে ব্যানার(৯৯০ X ১৫০) সাইজ এর বিজ্ঞাপনের মাসিক মূল্য ৮০০০ (আট হাজার পাঁচশত) টাকা
  • লগোর পাশে ব্যানার(৭২৫ X ৯০) সাইজ এর বিজ্ঞাপনের মাসিক মূল্য ১০০০০ (দশ হাজার) টাকা
  • যে কোন সাইজ এর পপ আপ বিজ্ঞাপনের মাসিক মূল্য ১০০০০(দশ হাজার) টাকা

 

    • মুল পেপার /প্রচ্ছদ/হোম
    • ডান পাশের টপ (উপর) ব্যানারের (যে কোন সাইজ ) মাসিক মূল্য ,৫০০ টাকা।
    • ডান পাশের মিডেল (মাঝ) ব্যানারের (যে কোন সাইজ ) মাসিক মূল্য ,৫০০ টাকা।
    • ডান পাশের বটম (নিচ) ব্যানারের (যে কোন সাইজ )মাসিক মূল্য ,০০০ টাকা।

 

      • সকল ক্যাটাগরি ভিত্তিক পেইজের ক্ষেত্রেঃ 
      • ডান পাশের টপ (উপর) ব্যানারের (যে কোন সাইজ ) মাসিক মূল্য ,৫০০ টাকা।
      • ডান পাশের মিডেল (মাঝ) ব্যানারের (যে কোন সাইজ ) মাসিক মূল্য ,৫০০ টাকা।
      • ডান পাশের বটম (নিচ) ব্যানারের (যে কোন সাইজ )মাসিক মূল্য ,০০০ টাকা।

 

 

 

bdsaradin24.com