GBS ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শাহানা

Print

GBS ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১৩ ব্যাচের শিক্ষার্থী শাহানা আক্তার ইমু!!
GBS ভাইরাসে আক্রান্ত হয়ে পুরো শরীর প্যারালাইজড হয়ে গেছে ইমুর। বর্তমানে ঢাকা মেডিকেল এর ICU তে ভর্তি আছে।
স্বাভাবিকভাবেই জীবন-যাপন করতেছিল ইমু, হঠাৎ করেই গতকাল ০৪-০৩-২০১৯ তারিখ সোমবার রাতে জ্ঞান হারিয়ে যায় এবং সমস্ত শরীর প্যারালাইজড হয়ে যায় এমত অবস্থায় তাকে ICU তে ভর্তি করা হয়েছে। ডাঃ পরীক্ষা করে জানায় তার শরীরে GBS নামক ভাইরাসে আক্রান্ত হয়ে হাত পা প্যারালাইজড করে দিয়েছে। এক সপ্তাহের মধ্যে সেটি শরীরের ভিতরে প্রবেশ করে স্বাস প্রশ্বাস বন্ধ করে দিতে পারে। তাহলে তার মৃত্যু অনিবার্য।
সেজন্য তার শরীরের ভাইরাস সংক্রামণ বন্ধ করার জন্য তাৎক্ষণিক ইনজেকশন দেয়া জরুরী প্রয়োজন।
এই মূহুর্তে তাৎক্ষনিকভাবে ইনজেকশন দেয়ার জন্য প্রায় ৮ থেকে ৯ লক্ষ টাকার প্রয়োজন। তাৎক্ষনিকভাবে ইনজেকশনটির ব্যবস্থা করা না গেলে তাকে বাঁচানো সম্ভব নয়। তার পরিবারের পক্ষে এতগুলো টাকা যোগাড় করা সম্ভব নয়। এমনকি হাতে সময়ও খুব কম।
আমরা সকলেই চাই ইমু আবার আমাদের মাঝে ফিরে আসুক। সেজন্য সকলের কাছে আর্থিক সাহায্যের জন্য আমরা সবাই আকুল আবেদন জানাচ্ছি।

সাহায্য পাঠানোর জন্য–
সাঈদ- 01781954537 (Bkash)
জিহাদ-016865642826 (Rocket)

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 107 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com