শর্তাবলী

www.bdsaradin24.com এর লক্ষ্য ও উদ্দেশ্য-

বাংলাদেশের ঐতিহ্য, গ্রামীন জনগোষ্ঠীর সাফল্য, সমস্যা, সম্ভাবনার তথ্য ও খবরা-খবর দেশ-বিদেশের বাংলাভাষী মানুষের সামনে বস্তুনিষ্ঠ ভাবে তুলে ধরা, সাথে বাংলাদেশের সাধারণ মানুষের কাছে শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, স্বাস্থ্য, কৃষি, প্রযুক্তি সহ প্রয়োজনীয় সব তথ্য বিনামূল্যে পৌঁছে দেওয়া এর প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য।

বাংলাদেশের লোকায়ত ঐতিহ্য, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, ধর্ম, সমাজ, রাজনীতি, কৃষি, প্রযুক্তি সহ আপনার স্বাধীন চিন্তা, মতামত ও তথ্য প্রকাশে www.bdsaradin24.com একটি গুরুত্বপূর্ণ অনলাইন মাধ্যম।

www.bdsaradin24.com সাইটে চিন্তাশীল ও তথ্য সমৃদ্ধ লেখাগুলো পড়ুন, আপনার সুচিন্তিত লেখা লেখুন ও গুরুত্বপূর্ণ মতামত প্রকাশ করুন।

www.bdsaradin24.com এর নীতিমালা ও ব্যবহারবিধি-
বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, ধর্ম, সমাজ, রাজনীতি, কৃষি ও প্রযুক্তি সহ আপনার স্বাধীন চিন্তা, মতামত ও তথ্য প্রকাশে  www.bdsaradin24.com  আপনাদের সকলের অংশগ্রহণে হয়ে উঠুক প্রাণবন্ত। আপনার সব ধরণের লেখা, পড়া ও মতামত প্রকাশের আগে লেখা, পড়া ও মতামত প্রকাশের নীতিমালা/ব্যবহারবিধি জেনে নিন।

১. বাংলাদেশের সাধারণ মানুষের পাঠ উপযোগী ভাব ও ভাষায়- বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, ধর্ম, স্বাস্থ্য, কৃষি, প্রযুক্তি, রাজনীতি, অর্থনীতি সহ জীবন, সমাজ ও রাষ্ট্র সম্পর্কীত বস্তুনিষ্ঠ লেখা, ছবি ও সুচিন্তিত মতামত www.bdsaradin24.com করবে। বস্তুনিষ্ঠ লেখা,ছবি ও সুচিন্তিত মতামত পাওয়ার স্বার্থে যেকোন লেখা, ছবি ও মতামত সরাসরি প্রকাশ করা হবে না। সম্পাদনার কারণে লেখা.ছবি ও মতামত প্রকাশে সামান্য দেরি হতে পারে।

২. বাংলাদেশ, মহান ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধ, কোনো জাতি, রাজনৈতিক দল এবং ধর্মীয় কোনো বিষয়, যা কারো অনুভূতিতে আঘাত করে কিংবা কাউকে অবমাননামূলক লেখা প্রকাশ করা যাবে না।

৩. সমাজ ও রাষ্ট্রে নেতিবাচক কোনো প্রভাব ফেলে এমন কোনো লেখা প্রকাশ করা যাবে না। লেখায়, ছবি কিংবা মতামতে কারো প্রতি ব্যক্তিগতভাবে আক্রমণ করা যাবে না।

৪. সহ লেখক, ও সহ মতামত দানকারীদের যথাযথ সম্মানের সাথে দেখতে হবে। কাউকে কোনো গালাগালি কিংবা কোন লেখকের লেখায় কুরুচিপূর্ণ মন্তব্য করা যাবে না। লেখক ও মতামত দানকারীদের লেখা ও মতামতের বাইরে ব্যক্তিগত কোনো মন্তব্য করা যাবে না।

৫. www.bdsaradin24.com এ প্রকাশিত লেখা, ছবি ও মতামতের দায়-দায়িত্ব লেখক ও মতামত দানকারীর নিজস্ব। লেখক ও মতামত দানকারীর লেখা ও মতামতের তথ্য, ছবি, মতামত ও অন্যান্য উপাদানের জন্য কোনো ধরণের দায় কর্তৃপক্ষ বহন করবে না।

৬. ব্যবহারবিধি না মেনে কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও বা অন্য কোন কনটেন্ট প্রকাশিত হলে যে কোনো সময় www.bdsaradin24.com কর্তৃপক্ষ তা অপসারণ করতে পারে। কোন লেখা, ছবি, মতামত বা কারো বিরুদ্ধে বা কোন কিছুর বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে কর্তৃপক্ষ প্রমাণ পাওয়া সাপেক্ষে উক্ত লেখক ও মতামত দানকারীর লেখা, চিত্র, মতামত ও সকল  উপাদান অপসারণ করার অধিকার রাখে। কেউ যদি www.bdsaradin24.com সিস্টেমকে এবিউজ করেন কিংবা করার চেষ্টা করেন, কুরুচিপূর্ণ কনটেন্ট প্রকাশ করে থাকেন, তাহলে কর্তৃপক্ষ তার নিবন্ধন, লেখা. চিত্র ও অন্যান্য সকল উপাদান বাতিল ও মুছে ফেলা অধিকার রাখে ।

৭. www.bdsaradin24.com এ প্রকাশিত সকল প্রকাশনার লেখক স্বত্ত্ব সংশ্নিষ্ট লেখকের। তবে প্রকাশনার স্বত্ত্ব www.bdsaradin.Com এর।

৮. মত -দ্বিমত এবং নারীকন্ঠ বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে www.bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না।

৯. এই সাইটের কিছু কিছু তথ্য বাংলা পত্র-পত্রিকা ও অনলাইন ম্যাগাজিন, অনলাইন নিউজ পোর্টাল থেকে সংগ্রহীত হয়। তাই সেই সব পত্র-পত্রিকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। “আমরা আপনার ছায়াসঙ্গী, যেখানে আপনি সেখানে আমরা।নির্ভীক সাংবাদিকতা আমাদের অঙ্গীকার”

১০. www.bdsaradin24.com  এ প্রকাশিত কোন লেখা, চিত্র বা অন্য কোন উপাদান সংশ্নিষ্ট লেখক ও প্রকাশকের অনুমতি ব্যতিত অন্যত্র প্রকাশ করা আইনতঃ বেআইনি।

এছাড়া ভবিষ্যৎ প্রয়োজনে www.bdsaradin24.com কর্তৃপক্ষ যে কোনো সময় এর নীতিমালা/ব্যবহারবিধি পরিবর্তন ও পরিবর্ধনের অধিকার রাখে।


প্রতিনিধি নিয়োগ – লিখুন আপনার পছন্দের যেকোনো বিষয়ে
দেশের সকল উপজেলা, জেলা, বিভাগ, সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ সকল বিশ্ববিদ্যালয় কলেজ পর্যায়ে পুরুষ ও মহিলা সংবাদদাতা / প্রতিনিধি নিয়োগ চলছে। যারা : বিডি সারাদিন-র সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। নিম্নোক্ত এই ঠিকানায় আপনার সিভি পাঠান :

নির্বাচিত প্রতিনিধির বর্তমান সুযোগ-সুবিধাঃ

  • কর্তৃপক্ষ কর্তৃক চুড়ান্ত প্রতিনিধিদের যোগদান করার ০১(এক) মাস তাদের রিপোর্ট নিয়ে পর্যালোচনা করবে।
  • ০৩ মাস পর ভাল ও দক্ষ নির্বাচিত প্রতিনিধিদের কার্ড প্রদান করা হবে।
  • অন্যান্য সুযোগ-সুবিধা সময় অনুযায়ী নোটিশ আকারে জানানো হবে।

সংবাদ প্রেরণের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ বিষয়

  • কোন কপি রাইট সংবাদ প্রেরণ/প্রকাশ করা যাবে না।
  • প্রেরিত সংবাদের সহিত সংবাদ সর্ম্পকিত ছবি পাঠানোর চেষ্টা করতে হবে।
  • সম্পূর্ণ বাংলা ফন্টে সংবাদ প্রেরণ করতে হবে।
  • প্রতিবেদন প্রেরণকারীর নাম ও মোবাইল নম্বর তার প্রেরণকৃত রিপোর্ট এ থাকতে হবে।

সংবাদ/বার্তা পাঠানোর ইমেইলঃ

VISIT OUR FACEBOOK PAGE: 

www.facebook.com/bdsaradin

VISIT OUR ONLINE NEWS PAPER SITE

:www.bdsaradin24.com

email ID : 

bdsaradin@gmail.com

 

 

 

bdsaradin24.com