ঢাকাবুধবার , ১৮ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

অনন্ত-বর্ষাকে কানে পেয়ে ঘিরে ধরল ফটো সাংবাদিকরা

ডেস্ক নিউজ
মে ১৮, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মঙ্গলবার ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের পর্দা উঠেছে। এই আয়োজনে অংশ নিয়েছেন বাংলাদেশের অভিনেতা অনন্ত জলিল এবং তার স্ত্রী ও বর্ষা। অনন্ত জলিল ও বর্ষা কান উৎসবে নিজেদের অভিনীত দুটি চলচ্চিত্রের ট্রেলার প্রদর্শন করাবেন বলে হাজির হয়েছেন।

উৎসবে হাজির হয়েই রেড কার্পেটে পা ফেলার আগেই ফটো সাংবাদিকদের আগ্রহে পড়লেন বাংলাদেশি এই তারকা দম্পতি।

কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মের প্রবেশ পথে ফটোসাংবাদিকেরা ঘিরে ধরেন অনন্ত জলিল ও বর্ষাকে। একের পর এক ফ্ল্যাশ জ্বলতে থাকে। পরে বর্ষা ও অনন্ত’র আলাদা আলাদা করে ছবি তলতে শুরু করেন সাংবাদিকেরা।

শুধু তাই নয় অনেক ভক্তকেও সেখানে দেখা যায়। যারা অনন্ত বর্ষার সঙ্গে সেলফি তুলছেন একের পর এক। অনন্ত জলিল নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন। এছাড়াও বেশ কয়েকটি স্থির ছবি প্রকাশ করেছেন পেইজে।

 

কানের সময়টা যে বেশ ভালোই যাচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। কেননা ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন যে হোটেলে উঠেছেন, সেখানে বর্ষা ও অনন্তকেও দেখা গেল। দেখা গেল অভিষেকের সঙ্গে গল্পে মত্ত অনন্ত জলিল। দূরে দাঁড়ানো ঐশ্বরিয়া। প্রকাশিত স্থিরচিত্রে এসব দেখা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।