ঢাকামঙ্গলবার , ১৯ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

রায়হান রাহি একজন ম্যাজিশিয়ান?

ডেস্ক নিউজ
জুলাই ১৯, ২০২২ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

 

রাফি ভাইয়ের সাথে সিনেমা শুরুর আগে আমি তাকে সেভাবে চিনতাম না। তার পরিচালিত সিনেমা দেখেছিলাম তবে তার সাথে ব্যক্তিগতভাবে সেভাবে পরিচয় ছিল না।

“আমি অনেক বিশাল একজন ডিরেক্টর” – এরকম কোন ভাব রাফি ভাইয়ের মাঝে নেই। শুটিং সেটে সে খুব ফান মুডেই থাকে।

আমি এখন পর্যন্ত যতজন ডিরেক্টরের সাথে কাজ করেছি, তাদের মাঝে শ্রদ্ধেয় হুমায়ূন আহমেদ স্যারের পর রায়হান রাফি ভাই এমন একজন ডিরেক্টর, যে কিনা একটি সেলেব্রিটি ইমেজ ক্যারি করে। মানুষ রাফির সাথে ছবি তুলতে চায়, রাফি ভাইয়ের নামেই তাকে চেনে সাধারণ মানুষ। এটা বিশাল একটা ব্যাপার মনে হয় আমার কাছে। কাজের মাধ্যমে এই পরিচয় সে পেয়েছে আর আমার কাছে মনে হয় এটা তার জন্যও অনেক বড় একটা পাওয়া। হিরো হিরোইনের পাশাপাশি ডিরেক্টরের এই ধরনের ইমেজ পাওয়াটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য আশাব্যঞ্জক ব্যাপার।

পরাণ সিনেমাতে আমার কিছু কিছু সিকুয়েন্স, যেমন আহ্লাদীপনা- সেগুলো সাধারণ মানুষ অনেক পছন্দ করেছে। এগুলো আসলে রাফি ভাইয়ের এক্টিং করে দেখিয়ে দেয়া। রাফি ভাই এটা দেখিয়ে না দিলে অনন্যাকে এভাবে পর্দায় হাজির করা আমার জন্য কঠিন হত। শুধু আমার ক্ষেত্রে না, রাজ আর ইয়াশের ক্যারেক্টরকে পর্দায় কীভাবে দেখতে চাচ্ছে রাফি ভাই, সেই ব্যাপারেও তাদের সাথে বিস্তর আলোচনা হত। একজন আর্টিস্টকে খুব সুন্দরভাবে গাইড করতে পারে রাফি ভাই।

সেটে রাফি ভাই উত্তেজিত হয় না, খুব ঠান্ডা মাথার মানুষ। সেটে বেশিরভাগ সময় তাকে কুল থাকতেই দেখেছি।

আমার মতে রাফি ভাইয়ের সবচেয়ে বড় গুণ- সে জানে কীভাবে গল্পটা বলতে হবে। He knows how to tell a story. একটা সাধারণ গল্প শুধুমাত্র গল্পবলার ধরণেই অন্যরকম হয়ে যেতে পারে, এর চমৎকার একটি উদাহরণ রায়হান রাফি।

রায়হান রাফি ভাইয়ের সাথে আমার আরও দুইটা সিনেমা করা হয়েছে। দামাল নামের সিনেমাটা অলরেডি কমপ্লিট। আর ইত্তেফাকের অর্ধেক কাজ শেষ হয়েছে।

নিঃসন্দেহে রায়হান রাফি ভাই আমার ক্যারিয়ারের জন্য একটা টার্নিং পয়েন্ট এবং অবশ্যই একজন লাকি চার্ম!

Raihan Rafi

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।