ঢাকাশুক্রবার , ১২ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Link Copied!

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলায় ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস আয়োজন উপলক্ষে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ আগষ্ট ( বৃহস্পতিবার) আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে বিকেল ৩ টায় এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি হাজী মাহমুদ আলমের সভাপতিত্বে ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ডাঃ হাজী এইচ এম সেলিমের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জাতীয় শোক দিবস পালনের জন্য দলীয় সকল নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেওয়া হয় এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল পর্যায়ে সকলকে ঐক্যবদ্ধ ভাবে থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয় ।

সভায় অন্যানদের মাঝে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম সামু, প্রচার সম্পাদক মোঃ শাহীন আলম,কেরানীগঞ্জ আঞ্চলিক শাখা আওয়ামী যুবলীগের সভাপতি হাজী মোঃ মুসলিম ঢালী,আগানগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মীর আরাফাত হোসেন রাজু,দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আমির হোসেন সোহাগ সহ অনেকেই এসময় উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।