ঢাকামঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

রিলিজ হয়েছে দামাল’ এর ২৫ লাখ টাকায় নির্মিত গান

ডেস্ক নিউজ
নভেম্বর ১, ২০২২ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

‘জেদ যদি থাকে, বিজয় আসবেই’- এমন থিম নিয়ে তৈরি হয়েছে দামাল সিনেমার টাইটেল ট্র্যাক ‘দামাল দামাল’। সিনেমাটির পরিচালক Raihan Rafi আগেই জানিয়েছেন, গানটি মূল সিনেমায় থাকবে না। মূলত প্রচারণার জন্যই গানটি ভিডিওসহ নির্মাণ করে ইউটিউবে অবমুক্ত হয়েছে।

রাসেল মাহমুদের কথায় গানটির সুর ও সংগীত পরিচালক Arafat Mohsin । গানটি গেয়েছেন দেশের জনপ্রিয় ব্যান্ড CRYPTIC FATE এর ভোকালিস্ট সাকিব চৌধুরী এবং জাতীয় চলচিত্র পুরষ্কারপ্রাপ্ত সংগীতশিল্পী Oyshee । দামাল একদল হার না মানা মানুষের গল্প। এই তেজ দর্শক-শ্রোতাদের মধ্যে ছড়িয়ে দিতেই গানটি তৈরির উদ্দেশ্য।

উক্ত গানটিতে একাগ্র, অকুতভয়, সাহসী রূপে হাজির হয়েছেন সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে থাকা প্রায় সব চরিত্র। যেখানে Bidya Sinha Saha Mim, Sariful Razz, Shahnaz Sumi, Siam Ahmed, সুমিত, ইন্তেখাব দিনার, মামুন অপুসহ দেখা গেছে আরও অনেককেই। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে ফুটবল খেলার একটি গল্প হাজির করা হয়েছে দামাল সিনেমায়। এটি গতকাল (২৮ অক্টোবর) শুক্রবার সারাদেশে একযোগে মুক্তি পেয়েছে।

লিংকঃ https://youtu.be/fanLYH8AWZE

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।