ঢাকাশুক্রবার , ২২ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

২৭ নভেম্বর নরেন বিশ্বাস স্মরণে আলোচনা ও আবৃত্তি অনুষ্ঠান

ডেস্ক নিউজ
এপ্রিল ২২, ২০২২ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

বাংলা উচ্চারণ বিশারদ ও গবেষক বাক্শিল্পাচার্য অধ্যাপক নরেন বিশ্বাস-এর বিংশতম প্রয়াণ দিবস ২৭ নভেম্বর। এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টায় শওকত ওসমান স্মৃতি মিলনায়তন, কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি, শাহবাগ, আলোচনা, সংগীত ও আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করেন কণ্ঠশীলন।   অধ্যাপক নরেন বিশ্বাসের জীবন-কর্ম নিয়ে আলোচনা করবেন তাঁর সহকর্মী, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ড. রফিক উল্লাহ খান। সংগীত পরিবেশন করবেন বিশিষ্ট শিল্পী বুলবুল ইসলাম। বাক্শিল্পীর স্বকণ্ঠে ধারণকৃত আবৃত্তিসহ দেশের বরেণ্য আবৃত্তিশিল্পীরা আবৃত্তি করবেন।

সংস্কৃতিমনস্ক বিশেষ করে আবৃত্তিকর্মে যুক্ত সকলকে, কণ্ঠশীলন পরিবারের সকল সদস্য এবং নরেন বিশ্বাসের সকল অনুরাগীকে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বলা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।