ঢাকাবৃহস্পতিবার , ৯ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

ঢাকা জেলা যুব মহিলা লীগের আহবায়ক হলেন রেশমা জামান

Link Copied!

ঢাকা জেলা যুব মহিলা লীগের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ৬ জুন ( বুধবার ) দুপুর ৩ টায় কালিন্দী ইউনিয়নের রেড রোজ পার্টি সেন্টারে ঢাকা জেলা দক্ষিণ যুব মহিলা লীগের কর্মী সভা -২০২২ অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ।

সভায় উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাজমা আক্তার

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলার দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা লিলি

কেরানীগঞ্জ মডেল থানা যুব মহিলা লীগের সভাপতি আসমা আক্তার রেশমা জামানের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসরারুল হক আশু,সদস্য হাজী এম এ গফুর, সদস্য শেখ বাবুল হোসেন, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম, ,ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি হাজী আফজাল হোসেন ডিপটি সহ কেন্দ্রীয়, জেলা ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

কর্মী সভা শেষে ঢাকা জেলা দক্ষিণ যুব মহিলা লীগের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়, কমিটিতে আসমা আক্তার রেশমাকে আহবায়ক ও আঁখি আক্তারকে যুগ্ম-আহবায়ক নির্বাচিত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।