ঢাকাবুধবার , ২২ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

কেরানীগঞ্জে ইআবি স্থাপন প্রকল্পের জমি অধিগ্রহণ ও চেক বিতরণ অনুষ্ঠিত

Link Copied!

 

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলায় ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের স্থাপন শীর্ষক প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ করা হয়েছে।

গতকাল ২২ জুন ( বুধবার ) সকাল ১০ টায় কেরানীগঞ্জ উপজেলার মডেল থানাধীন তারানগর ইউনিয়নের বিশ্ববিদ্যালয় প্রকল্পের স্থানে ঘাটারচর ও মধ্যেরচর মৌজার মোট ১৭.০৮৯৪ একর ভূমি, তৎউপস্থিত অবকাঠামো হস্তান্তর ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.মুহাম্মাদ আহসান উল্লাহ।

এছাড়ও অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য ড.মুহাম্মাদ আবুল কালাম আজাদ , ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রকল্প পরিচালক ( যুগ্ম সচিব ) রফিক আহমেদ সিদ্দিক, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার রেজাউল হক,ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক কাজী হাফিজুল ইসলাম, কেরানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান, তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন ফারুক সহ এসময় ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা বৃন্দ ও স্থানীয় নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন

এসময় ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও অতিথিবৃন্দদের নেতৃত্বে মোট ২৭ জন কে চেক প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।