ঢাকাবুধবার , ১৫ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

দোহারে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ফাটানোর অভিযোগ

Link Copied!

দোহার উপজেলায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ফাটানোর অভিযোগ পাওয়া যায়।

উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মাহমুদপুর গ্রামের লতিফ পরামানিকের ছেলে আজিজুল পরামানিকের বিরুদ্ধে এই অভিযোগ।

জানা যায় গত রবিবার বিকেলে যৌতুকের টাকা নিয়ে স্ত্রী লাইজুর(২০) সাথে তার স্বামী আজিজুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আজিজুল লোহা কাঠ দিয়ে লাইজুর মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। পরদিন সোমবার সকালে লাইজু তার সন্তানকে নিয়ে পালিয়ে পরিবারের লোকজনের কাছে আসে, পরে তাদের সহায়তায় লাইজুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তার মাথায় ছয়টি সেলাই করতে হয়েছে বলে জানা যায়। এখনো চিকিৎসাধীন অবস্থায় রয়েছে লাইজু।

আহত লাইজু একই ইউনিয়নের চর কুসুমহাটি গ্রামের জলিল বেপারীর মেয়ে।

লাইজুর মা মর্জিনা বেগম জানান, আমার মেয়েকে এর আগেও অনেকবার মারধর করছে আজিজুল। এর আগে ফ্রিজ চেয়েছিলো দেইনি বলে আমার মেয়েকে মারছে। ফরহাদ চেয়ারম্যানের বাড়িতে বিচারও হয়েছিলো। এখন সে আবার বিদেশ যাবে সেজন্য টাকা চায়। সে টাকা দিতে পারিনা বলে আমার মেয়েকে এভাবে মারধর করে। আমরা গরিব মানুষ, টাকা পাবো কোথায়। আমি এর বিচার চাই।

এবিষয়ে অভিযুক্ত আজিজুল পরামানিক বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। আমার সাথে রাগ করে নিজের মাথা নিজে ফাটিয়ে এখন আমার নাম দিচ্ছে।

আজিজুল আরও বলেন, বিয়ের পর থেকেই লাইজু আমার সাথে খারাপ ব্যবহার করে আসছে।

চর মাহমুদপুর পুলিশ ফাঁড়ির এএসআই অমিত জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।