ঢাকাবৃহস্পতিবার , ২ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

বাস্তা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান কে ফুললে শুভেচ্ছা

Link Copied!

কেরানীগঞ্জ প্রতিনিধি

 

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার বাস্তা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ কে ফুললে শুভেচ্ছা জানানো হয়েছে।

বৃহস্পতিবার ( ২ জুন ) দুপুর ৩ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ ফুলেল শুভেচছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন মডেল কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হাওলাদার হারুন মাষ্টার, বাস্তা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক মাসুদ রানা মুন্না,যুগ্ম আহবায়ক জাহিদ সজল,আফজাল হোসেন,লিটন মিয়া আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম সৈকত সহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।