ঢাকাশুক্রবার , ২১ অক্টোবর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

কাজী অফিসে নেওয়ার কথা বলে হত্যা, গ্রেপ্তার ৩

ডেস্ক নিউজ
অক্টোবর ২১, ২০২২ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

  সাভার (ঢাকা) প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় একটি পরিত্যক্ত কুয়া থেকে পোশাক শ্রমিক পলির গলিত মরদেহ উদ্ধারের ৮ ঘন্টা পর হত্যার রহস্য উদঘাটন করে ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।
শুক্রবার(২১ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টার দিকে আশুলিয়ার নবীনগরে সিপিসি-২, র‍্যাব ৪ ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‍্যাব। এর আগে শুক্রবার (২১ অক্টোবর) ভোর সাড়ে ৪ টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ির হাকিমপট্টি এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়ে।
 নিহত পোশাক শ্রমিক আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় ভাড়া থেকে পলমল গ্রুপের আর.কে-২ পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতেন। গত ১১ অক্টোবর কারখানা ছুটি শেষে বিয়ের কথা বলে তাকে নিয়ে যায় গ্রেপ্তাররা। নিহত পলি ঝালকাঠি জেলা সদর থানার পুঞ্জিপুতি গ্রামের হাশেম মিয়ার মেয়ে। তার স্বামী পলাশ মানুষিক ভারসাম্যহীন এবং বাসা থেকে বের হয়ে আর ফিরে আসে নি।
গ্রেফতারকৃত আসামীরা হল, শেরপুর জেলার কামারেরপুর গ্রামের বাসিন্দা রেজাউল ইসলাম(৪২)। তার বন্ধু রিক্সাচালক ঝালকাঠি জেলার সামিউল(৩২) ও টাঙ্গাইল জেলার সাইফুল(৪৯)।  সকলেই আশুলিয়ায় ভাড়া থাকতেন।
সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, প্রধান আসামি রেজাউল স্ত্রী সন্তানসহ টঙ্গাবাড়ির হাকিমপট্টি এলাকায় পলির ভাড়া বাসার পাশেই বসবাস করত। তিনি দুই স্ত্রী নিয়ে সেখানেই বসবাস করতেন, এবং চায়ের দোকান করে জীবিকা নির্বাহ করতেন। পাশাপাশি বাসা হওয়ার সুবাদে  রেজাউল ও পলির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।পরবর্তীতে রেজাউলের স্ত্রী এ বিষয়ে জানতে পারে। একই সাথে পলি রেজাউলকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। পরে তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। পরবর্তীতে বন্ধু সাইফুল ও সামিউলের সহায়তায় রেজাউল পলিকে হত্যা করার সিদ্ধান্ত নেয়। সিদ্ধান্ত অনুযায়ী গত ১১ অক্টোবর কারখানা ছুটির পর পলিকে কাজী অফিসে নেওয়ার কথা বলে ওই এলাকায় নিয়ে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে ওই কুয়ার মধ্যে ফেলে দিয়ে চলে যায় গ্রেপ্তাররা।
র‍্যাব ৪ এর এএসপি মাজহারুল ইসলাম বলেন, গতকাল ওই কুয়া থেকে লাশ উদ্ধার হলে পলির পরিবার আশুলিয়া থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। এর পর ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করা হয়। মুলত আসামি রেজাউলের চায়ের দোকানে ওঠাবসা করতো অপর দুই আসামি। এই সুবাদে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক সৃষ্টি হয়। রেজাউল তাদের নিয়ে এই হত্যার পরিকল্পনা করে।
প্রসঙ্গত, বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ার শ্রীখন্ডিয়ার জনমানবহীন  এলাকার একটি পরিত্যক্ত কুয়া থেকে পলি নামের এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ গলিত হওয়ায় প্রাথমিকভাবে পরিচয় নিশ্চিত হওয়া যায় নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।