ঢাকাসোমবার , ২৭ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

পদ্মা ব্রিজের টোল প্লাজার সামনে মোটরসাইকেল চালকদের রাস্তা অবরোধ

ডেস্ক নিউজ
জুন ২৭, ২০২২ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

পদ্মা ব্রিজের জাজিরা প্রান্তের টোল প্লাজার সামনে মোটরসাইকেল চালকরা রাস্তা অবরোধ করে রাখে আর এতে তীব্র যানজটের সৃষ্টি হয়।

মোটরসাইকেল চালকরা অভিযোগ করে বলেন ফেরি বন্ধ থাকায় তারা ফেরি দিয়েও চলাচল করতে পারছে না, মোটরসাইকেল পিকআপ ভ্যান করে ঢাকায়ও নিয়ে যেতে পারছে না। এ কারণে রাস্তা বন্ধ করা ছাড়া তাদের বিকল্প কোনো পথ নেই। টানা ২০ মিনিট রাস্তা অবরোধ করে রাখার পর সেনাবাহিনীর সদস্যরা এসে মোটরসাইকেল চালকদের অবস্থান থেকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।