ঢাকাশনিবার , ১৪ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

ইবাদত, খালেদদের ব্যাটিং কোচ যখন মুশফিক

ডেস্ক নিউজ
মে ১৪, ২০২২ ১২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের জন্য শর্ট বল সাধারণত আতঙ্কের ব্যাপার। শরীর তাক করা বাউন্সার খুব ভালো খেলেন, এমন লোয়ার অর্ডার ব্যাটসম্যান খুব কমই আছেন। মুশফিক নিজ দলের পেসারদেরও সে জন্য প্রস্তুত করছিলেন।

উইকেটের ঠিক মাঝে স্ল্যাব রেখে বাউন্সারের বিপক্ষে ব্যাটিং অনুশীলন করাচ্ছিলেন তিনি, থ্রোয়ারের ভূমিকায় ছিলেন মুশফিক নিজেই। বল ছুড়ে ইবাদতকে শর্ট বল খেলার কৌশলও দেখিয়ে দিচ্ছিলেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

মুশফিকের দেখানো ড্রিল করতে গিয়ে কাঁধে চোট পেয়েছেন আরেক পেসার খালেদ। ব্যথা পেয়ে নেট ছেড়ে কিছুক্ষণ পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। পরে অবশ্য খালেদকে স্বাভাবিকই মনে হয়েছে।

বাংলাদেশ দলের অলরাউন্ডার সংকটের কারণেই হয়তো দিনের এই ঘটনা উল্লেখযোগ্য মনে হচ্ছে। মেহেদী হাসান মিরাজ তো আগে থেকেই চট্টগ্রাম টেস্ট থেকে ছিটকে গেছেন। সাকিব আল হাসানকে নিয়েও আছে শঙ্কা। বোলারদের মধ্যে তাসকিন আহমেদের ব্যাটিংয়ে কিছুটা উন্নতি হয়েছে। এ ছাড়া বাংলাদেশ দলের নিচু সারির ব্যাটসম্যানদের ব্যাটিং দক্ষতা খুবই নগণ্য।

আজ বিসিবি সভাপতি নাজমুল হাসানও একই কথা বলছিলেন। কক্সবাজারে এক অনুষ্ঠানে যাওয়ার পথে তিনি চট্টগ্রামে বাংলাদেশ দলের টিম হোটেল ঘুরে গিয়েছেন। সেখানে তিনি দলের ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে বৈঠক করেছেন। দলের অলরাউন্ডারের অভাবের কথাটা তিনি সাংবাদিকদের জানিয়েছেন এভাবে, ‘আমাদের বোলারদের মধ্যে শুধু তাসকিনই কিছুটা ব্যাটিং পারে। সাকিব না থাকায় মিরাজ অলরাউন্ডারের জায়গাটায় ভালো করছে। এবার ওদের না থাকাটা তাই একটা দুশ্চিন্তা।’

দলের প্রয়োজনে মুশফিক সব সময়ই নিবেদিতপ্রাণ। সে কারণেই কিনা, ব্যাটিং কোচের ভূমিকায় লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের সাহায্য করতে নেমে গিয়েছেন তিনি। তবু যেন কিছুক্ষণ টিকতে পারে বাংলাদেশের লোয়ার অর্ডার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।