২৭ নভেম্বর নরেন বিশ্বাস স্মরণে আলোচনা ও আবৃত্তি অনুষ্ঠান।

Print

শ্রীপুর গাজীপুর প্রতিনিধি: আব্দুর রহিম

বাংলা উচ্চারণ বিশারদ ও গবেষক বাক্শিল্পাচার্য অধ্যাপক নরেন বিশ্বাস-এর বিংশতম প্রয়াণ দিবস ২৭ নভেম্বর। এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টায় শওকত ওসমান স্মৃতি মিলনায়তন, কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি, শাহবাগ, আলোচনা, সংগীত ও আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করেছে কণ্ঠশীলন।

অধ্যাপক নরেন বিশ্বাসের জীবন-কর্ম নিয়ে আলোচনা করবেন তাঁর সহকর্মী, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ড. রফিক উল্লাহ খান। সংগীত পরিবেশন করবেন বিশিষ্ট শিল্পী বুলবুল ইসলাম। বাক্শিল্পীর স্বকণ্ঠে ধারণকৃত আবৃত্তিসহ দেশের বরেণ্য আবৃত্তিশিল্পীরা আবৃত্তি করবেন ।

সংস্কৃতিমনস্ক বিশেষ করে আবৃত্তিকর্মে যুক্ত সকলকে, কণ্ঠশীলন পরিবারের সকল সদস্য এবং নরেন বিশ্বাসের সকল অনুরাগীকে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com